Spirit Of Cricket: হারের পরেও পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে আড্ডা মজলেন ধোনি, আলোড়ন নেটপাড়াজুড়ে

Spirit Of Cricket: হারের পরেও পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে আড্ডা মজলেন ধোনি, আলোড়ন নেটপাড়াজুড়ে 





রবিবার দুবাইয়ে আইসিসি টি২০ বিশ্বকাপের সুপার ১২-র ম‍্যাচে ভারতকে ১০ উইকেটে হারানোর পর পাকিস্তানের খেলোয়াড় অধিনায়ক বাবর আজম, প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক ও অলরাউন্ডার ইমদ ওয়াসিমকে ভারতীয় ক্রিকেট দলের মেন্টর তথা প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক ক‍্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায়।




আইসিসি ম্যাচের পর বেশ কয়েকজন পাকিস্তানি খেলোয়াড়ের সঙ্গে এমএস ধোনির কথোপকথনের ভিডিও শেয়ার করেছে এবং ক্যাপশনে লিখেছে: "এটা ভারত-পাকিস্তান ক্রিকেটের সব গল্প এবং পোস্টারিং-র বাইরে সত্য ঘটনা। #SpiritOfCricket #T20WorldCup।"




এই জয়ের মধ্য দিয়ে বিশ্বকাপের ম্যাচে ভারতের বিপক্ষে জয়হীন রানের ইতি টানলো পাকিস্তান। শাহিন আফ্রিদি সহ বোলাররা ভারতকে ১৫১/৭ পর্যন্ত সীমাবদ্ধ রাখার পর অধিনায়ক বাবর আজম এবং ওপেনিং পার্টনার মোহাম্মদ রিজওয়ান পাকিস্তানকে একটি উইকেট না হারিয়ে ১৫২ রানের লক্ষ্য তাড়া করতে সাহায্য করে।




পাকিস্তানের নিশ্চিত জয়ের পরে, ভারত অধিনায়ক বিরাট কোহলিকেও পাকিস্তানের উভয় ওপেনারের সাথে কথা বলতে এবং তাদের পারফরম্যান্সের জন্য তাদের প্রশংসা করতে দেখা গেছে।




এদিকে ধোনির এই আড্ডা দেওয়ার ভিডিও নেট পাড়ায় ভাইরাল। নেটিজেনদের মন জয় করেছেন মাহি। ভারত এবং পাকিস্তান, দুই দেশের সমর্থকেরাই ধোনির এই সৌজন্যে রীতিমতো উচ্ছ্বসিত। রাজনৈতিক চাপানউতোর উড়িয়ে যেন একে অপরের ক্ষততে মলম দেওয়ার চেষ্টা করেছে ক্রিকেটের মাধ্যমে। একেই বোধ হয় বলে ক্রিকেট স্পিরিট।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

thanks