সমুদ্র সৈকতে জলক্রিড়ায় মগ্ন মেহাজাবিন (Mehazabien Chowdhury)


Mehazabien Chowdhury



মেহজাবিন চৌধুরী বাংলাদেশের একজন মডেল ও বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি কক্সবাজার সমুদ্র সঈকতে দেখা যায় তাঁকে । সমুদ্রের জলে ক্রিড়ারত মেহাজাবিনের রূপের চ্ছটায় মুগ্ধ নেটাগরিকেরা। 

বরাবরই স্নিগ্ধ সৌন্দর্যের অধিকারিণী মেহজাবিন চৌধুরি। শুধু বাংলাদেশ নয়, তার গুণমুগ্ধ ফ্যান রয়েছে ভারতেও। কস্কবাজার সমুদ্র সৈকতের কিছু ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাতে। 

Mehazabien Chowdhury



প্রসঙ্গত, মেহাজাবিন  ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। ১৯ এপ্রিল ১৯৯১ সালে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তিনি।পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি সবার বড়।


মেহজাবিনের পৈতৃক নিবাস চট্টগ্রামে। শৈশবে বেড়ে উঠেছেন সংযুক্ত আরব আমিরাতে। মেহজাবিন শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং এর ছাত্রী ছিলেন । পড়াশুনা করার সময় তিনি লাক্স সুন্দরী নির্বাচিত হন।

Mehazabien Chowdhury



‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে।


২০২১ সালের ঈদুর আজহায় মেহজাবীন চৌধুরী অভিনীত নাটক ঘটনা সত্য নিয়ে চরম বিতর্ক তৈরি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পেজ ও গ্রুপে নাটকটি নিয়ে সমালোচনা হয় এবং তুমুল আপত্তি উঠে। একাধিক সংগঠনও প্রতিবাদ জানায়। এ ঘটনায় মেহজাবীন চৌধুরীসহ সিএমভির পুরো টিম দুঃখ প্রকাশ করে। পরে নাটকটি ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেওয়া হয়।