Breaking

Wednesday, October 06, 2021

M. S. Dhoni: অবসর নিয়ে বড় বার্তা, শেষ কোথায় খেলবেন মহেন্দ্র সিং ধোনি?

M. S. Dhoni: অবসর নিয়ে বড় বার্তা, শেষ কোথায় খেলবেন মহেন্দ্র সিং ধোনী?

M. S. Dhoni: অবসর নিয়ে বড় বার্তা, শেষ কোথায় খেলবেন মহেন্দ্র সিং ধোনী?




ক্রিকেট বিশ্বে ক‍্যাপ্টেন কুল ভারতের প্রাক্তন অধিনায়ক তথা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক স্তরে অবসর নিলেও আইপিএল-এ তাঁকে এখনো বাইশগজেই দেখা যায়। কবে ফের দুঃখজনক কথা শুনতে হয়, কবে ক্রিকেটের ময়দান ছাড়ার ঘোষনা দেন সেই বিষয়ে অনেকটাই আবেগপ্রবন ভক্তকুল। তবে এবার অবসর নিয়ে এবার বড় বার্তাই দিলেন ধোনির।




ভারতীয় ক্রিকেটের অন‍্যতম এই সফল অধিনায়ক দেশের মাটিতে শেষ খেলে আইপিএল-র আসর থেকেও অবসর নিতে চান। তিনি নিজেই নাকি জানিয়েছেন, দেশের মাটিতেই চেন্নাইয়ের হয়ে শেষ আইপিএল ম্যাচ খেলতে চান। তবে এটাই শেষ আইপিএল হচ্ছে না ধোনির। গত মরশুমে আইপিএল আরব আমিরশাহীতে হয় আর এবারের প্রথম পর্ব দেশের মাটিতে হলেও হোম গ্রাউন্ডে খেলা ছিল না কোনো দলেরই অপররদিকে দ্বিতীয় পর্ব চলছে আরব আমিরশাহীতে ফলে এবছর আর চেন্নাইয়ের মাঠে হচ্ছে না খেলা। অতএব, এবছরই শেষ আইপিএল হচ্ছে না ধোনির।




২ বছ‍র আগে ২০১৯-এ শেষবার চেন্নাইয়ে খেলেছেন ধোনি। ইন্ডিয়া সিমেন্টসের ৭৫ বছপূর্তির অনুষ্ঠানে ধোনি সমর্থকদের উদ্দেশে বলেন, ''সিএসকের হয়ে আমার বিদায়ী ম্যাচ আপনারা মাঠে বসেই আমাকে দেখার সুযোগ পাবেন। সুযোগ পাবেন আমাকে ক্রিকেট খেলা থেকে বিদায় জানানোর। আশা করি, আমি চেন্নাইয়ে সেই ম্যাচটি খেলতে পারব সমর্থকদের সামনেই।''

No comments:

Post a Comment

পৃষ্ঠা