Katrina Kaif: সাদা বডিকন পোশাকে বলিউডের হট গার্ল ক‍্যাটরিনা কাইফ

Katrina Kaif: সাদা বডিকন পোশাকে বলিউডের হট গার্ল ক‍্যাটরিনা কাইফ 

Katrina Kaif



ক্যাটরিনা কাইফ কখনই তার পোশাক এবং চটকদার ফ্যাশন পছন্দ দিয়ে মানুষকে মোহিত করতে ব্যর্থ হন না। রোহিত শেঠি পরিচালিত অক্ষয় কুমারের সঙ্গে তার আসন্ন নতুন ছবি সূর্যবংশীর প্রচারের জন্য, ক্যাটরিনা তার ফ্যাশন সেন্স দিয়ে চমকানোর জন্য প্রস্তুত। তার সাম্প্রতিক পোশাকটি তার প্রমাণ!

Katrina Kaif



সূর্যবংশীর প্রচারের জন্য, ক্যাটরিনা একটি সাদা রঙের বডিকন পোশাক পরেছিলেন। নিজের ইন্সটাগ্রামে তিনি একটি রিল ভিডিও সহ কয়েকটি ছবি আপলোড করেছেন। তার ক্যাপশনে সূর্যবংশী হ্যাশট্যাগ সহ সূর্যের একটি ইমোটিকন লেখা ছিল।


Katrina Kaif


এই পোশাকটি টেকসই ফ্যাশন ব্র্যান্ড আয়া মিউজের অন্তর্গত। এটি প্রি-ফাল 2021 কালেকশন থেকে এসেছে যার মধ্যে রয়েছে একটি স্লিম ফিট, অসমমিত সিলুয়েট, এক কাঁধের নেকলাইন, কাট-আউট ডিটেইলস এবং ফিতাযুক্ত টেক্সচার।


Katrina Kaif


পোশাকের দাম সম্পর্কে ভাবছেন? আপনি পোষাকের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন। পোশাকের দাম 48,215 টাকা (640 মার্কিন ডলার)। এই ফটোশুটের জন্য, সেলিব্রিটি স্টাইলিস্ট অমি প্যাটেল ক্যাটরিনাকে স্টাইল করেছিলেন। তার মেকআপ ড্যানিয়েল সি বাউয়ার এবং ফ্ল্যাভিয়েন হেল্ড্ট করেছিলেন।



এটিকে ন্যূনতম এবং নান্দনিক রেখে ক্যাটরিনা চকচকে গোলাপী ঠোঁটের ছায়ায়, স্মোকি আই শ্যাডো, মাসকারা-লেডেন, গলা লাল, উজ্জ্বল ত্বকে সাজিয়েছেন।  কর্মক্ষেত্রে, তাকে সূর্যবংশীতে দেখা যাবে যা ২০২১ সালের ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Post a Comment

thanks