Breaking

Monday, October 11, 2021

IPL 2021: RCB কে হারিয়ে ফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখলো KKR

IPL 2021 KKR vs RCB: RCB কে হারিয়ে ফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখলো KKR



ipl, kkr vs rcb, eliminator




টসে জিতে প্রথম ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেয় কোহলির আরসিবি। এদিন শাকিব অল হাসানকে দিয়েই বোলিং শুরু করেন মর্গ‍্যান। প্রথম ওভারে ৭ রান দেন তিনি। প্রথম পাঁচ ওভারে ৪৯ রান তোলে আরসিবি। ১৮ বলে ২১ রান করে আউট হন দেবদত্ত পড়িক্কল। ৯.৪ ওভারে ৬৯ রানে দ্বিতীয় উইকেট হারায় আরসিবি। ইনিংসের ৮৮ রানের মাথায় নারাইনের বলে ৩৩ বলে ৩৯ রান করে বোল্ড হন বিরাট কোহলি। ইনিংসের ১০২ রানে ৯ রানে ডিভিলিয়ার্সকেও ফেরান নারাইন। ১১২ রানের মাথায় ১৮ বলে ১৫ করে প‍্যাভিলিয়নে ফেরেন ম‍্যাক্সওয়েল। ফার্গুসনের বলে ১৪ বলে ১৩ রান করে ফিরলেন শাহবাজ আমেদ। আরসিবি ১২৬/৬। অবশেষে ৭ উইকেট হারিয়ে ১৩৮-এ আটকে যায় আরসিবি।




কেকেআর বোলার দের মধ‍্যে দুর্দান্ত পারফরমেন্স তুলে ধরেন সুনীল নারাইন। তিনি ৪ ওভারে ২১ রান খরচ করে ৪ উইকেট সংগ্রহ করেন নারাইন। এছাড়াও, লকি ফার্গুসন ৪ ওভারে ৩০ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন। আর কোনো খেলোয়াড় উইকেট নিতে পারেননি। কলকাতার সামনে ১৩৯ রানে টার্গেট।




জবাবে ব‍্যাট করতে নেমে শুরুটা ভালোই করে কলকাতা নাইট রাইডার্স। ম‍্যাচের ৫.২ ওভারে ৪১ রানের মাথায় প্রথম উইকেট হারায় কলকাতা। হর্ষলের বলে ১৮ বলে ২৯ রান করে ডিভিলিয়ার্সের হাতে ক‍্যাচ তুলে দেন শুভমন গিল। ৫৩ রানের মাথায় প‍্যাভিলিয়নে ফেরেন রাহুল ত্রিপাঠি। ৫ বলে ৬ রান করে চাহালের বলে এলবিডব্লিউ হন তিনি। ১১ তম ওভারের শেষ বলে ৭৯ রানের মাথায় ৩০ বলে ২৬ রান করে ফেরেন আইয়ার। এরপরেই বুদ্ধি করে নারাইনকে ব‍্যাট করতে পাঠায় কলকাতা নাইট। ব‍্যাট করতে নেমেই পরপর তিনটি ছক্কায় হ‍্যাটট্রিক করে রানের ব‍্যবধান কমায় নাইট শিবির। ১৪.২ ওভারে ২৫ বলে ২৩ রান করে ফেরেন নীতিশ রানা। ১৭.১ ওভারে ১২৫ রানের মাথায় পঞ্চম উইকেট হারায় কলকাতা। মহম্মদ সিরাজের বলে বোল্ড হন সুনীল নারাইন। ১৫ বলে ২৬ রান করেন নারাইন। ১৭.৩ ওভারেই ফিরে যান দীনেশ কার্তিক। সিরাজের বলে উইকেট কিপারের হাতে ধরা পড়েন কার্তিক। ১২ বলে ১০ রান করে আউট হন কার্তিক। ম‍্যাচকে এগিয়ে নিয়ে যেতে ক্রিজে আসেন শাকিব অল হাসান ও ইয়ন মর্গ‍্যান। দুই বল বাকি থাকতেই ম‍্যাচ জিতে নেয় কলকাতা। ১৯.৪ ওভারে ৬ উইকেটে ১৩৯ রানের টার্গেটে পৌঁছায় কলকাতা। শাকিব অল হাসান ৯ ও মর্গ‍্যান ৫ রান করেন। 


আরসিবি-এর হয়ে সিরাজ, হর্ষল ও চাহাল দুটি করে উইকেট নেন। 

No comments:

Post a Comment

পৃষ্ঠা