UCIL Recruitment 2021: UCIL-এ কাজ করার দুর্দান্ত সুযোগ, আজই আবেদন করুন

UCIL Recruitment 2021: UCIL-এ কাজ করার দুর্দান্ত সুযোগ, আজই আবেদন করুন 

job update



ইউরেনিয়াম কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেড (ইউসিআইএল) ট্রেড শিক্ষানবিশ প্রশিক্ষণের জন্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে। আবেদনের প্রক্রিয়া চলছে এবং অনলাইনে আবেদন ফরম পূরণের শেষ তারিখ ২৯ অক্টোবর। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা UCIL- এর অফিসিয়াল ওয়েবসাইটে ucil.gov.in- এ বিজ্ঞপ্তিটি চেক করতে পারেন।



ঝাড়খণ্ডের সকল ইউনিটের জন্য 242 টি শূন্যপদ পূরণের জন্য এই নিয়োগ প্রক্রিয়া পরিচালিত হচ্ছে, যার মধ্যে 108 টি পদ জাদুগুদা ইউনিটের জন্য, 54 টি নরওয়াপাহর ইউনিটের জন্য এবং 80 টি শূন্যপদ তুরামিধি ইউনিটের জন্য।



বয়স- 18 থেকে 25 বছর (এসসি/এসটি -র জন্য 5 বছর এবং ওবিসি [এনসিএল] প্রার্থীদের জন্য 3 বছর দ্বারা সরকারী নির্দেশনা অনুযায়ী উচ্চ বয়সের সীমাতে ছাড়।)



শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের প্রাসঙ্গিক ট্রেডে আইটিআই পরীক্ষার সার্টিফিকেট সহ দশম শ্রেণী / ম্যাট্রিক পাস হতে হবে।



নির্বাচন প্রক্রিয়া- প্রার্থীদের নির্বাচন যোগ্যতার উপর ভিত্তি করে হবে অর্থাৎ আইটিআই -এ সংশ্লিষ্ট ট্রেডে প্রাপ্ত মার্কসের ভিত্তিতে ।



আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা www.apprenticeshipindia.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।



আবেদন পদ্ধতি-

অফিসিয়াল ওয়েবসাইট ucil.gov.in এ যান।

চাকরির ক্ষেত্রে শুধুমাত্র ঝাড়খণ্ড অঞ্চলে 2021-22 ব্যাচের জন্য মনোনীত ট্রেডে শিক্ষানবিশ প্রশিক্ষণের জন্য তালিকাভুক্তিতে ক্লিক করুন (Advt.No.-03/2021)।

বিজ্ঞপ্তি খুলবে, এটি পড়ুন এবং যোগ্যতা পরীক্ষা করুন।

Apprenticeshipindia.org এ যান।

সাবধানে ফর্ম পূরণ করুন।

পূরণকৃত ফর্ম জমা দিন।



UCIL শিক্ষানবিশ নিয়োগের বিস্তারিত জানতে www.ucil.gov.in দেখুন। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, নির্বাচন প্রক্রিয়া, আবেদন পদ্ধতি এবং আবেদনের ধাপগুলি উপরে বর্ণিত হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ