‘Biggest Blockbuster'! Gadar-র ২০ বছর আসছে সানি দেওল ও আমিশার Gadar 2  

Sunny Deol and Ameesha Patel



২০ বছর পর ফের গদ্দার ২-এ জুটি বাঁধল সানি দেওল (Sunny Deol) ও আমিষা প‍্যাটেল (Ameesha Patel)। ২০০১-এ তারা সিং ও সকিনার ভূমিকায় গদ্দর সিনেমা হিট করেছিল সিনেমাহলে। এবার ২০ বছর গদ্দর ২ নিয়ে আসছে গদ্দরের এই জুটি। মেগা রিলিজের 20 বছর পরে, এই জুটি তাদের ব্লকবাস্টার সিক্যুয়েলের জন্য পর্দায় আবার একত্রিত হতে চলেছে। হ্যাঁ, আপনি ঠিক পড়েছেন। অনিল শর্মা পরিচালিত এই সিনেমায় সুপারস্টার সানি দেওল এবং আমিশা প্যাটেল আবার পর্দায় দেখা যাবে। সিনেমাটিতে দেওলের পাশাপাশি প্রধান চরিত্রে অভিনয় করবেন উত্তর্ষ শর্মা।




শুক্রবার, সানি দেওল টুইটারে সিনেমার প্রথম মোশন পোস্টার শেয়ার করেছেন। সিনেমার জন্য উচ্ছ্বাস প্রকাশ করে তিনি লিখেছেন, “দুই দশক পর অপেক্ষার অবসান হল! দশেরার শুভ দিনে, আপনার জন্য # গাদার 2 এর মোশন পোস্টার উপস্থাপন করা হচ্ছে। কথা চলতে থাকে ... "




এমনকি সিনেমার প্রযোজক, অনিল শর্মা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মোশন পোস্টার শেয়ার করেছেন এবং 'ভারতীয় সিনেমার সর্ববৃহৎ সিক্যুয়েল' ঘোষণা করেছেন।




ঘোষণার পর, বেশ কয়েকজন ভক্ত টুইটারে সিনেমাটির জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ভক্তরা ইতিমধ্যেই এটিকে ২০২২ সালের সবচেয়ে বড় ব্লকবাস্টার হিসেবে ঘোষণা করেছেন এবং উল্লেখ করেছেন যে এটি 'ভারতীয় সিনেমায় বিপর্যয় সৃষ্টি করবে'। কিছু ভক্ত নির্মাতাদের সিনেমা থেকে আইকনিক 'হ্যান্ডপাম্প' দৃশ্যটি পুনরায় তৈরি করারও দাবি করেছিলেন।



গাদার 2 প্রযোজনা করবে জি স্টুডিও এবং অনিল শর্মা প্রযোজনা, অনিল শর্মা পরিচালিত, এবং শক্তিমানের লেখা। ছবিতে অভিনয় করেছেন সানি দেওল, আমিশা প্যাটেল, এবং উত্তর্ক শর্মা। সঙ্গীত করেছেন মিঠুন। সিনেমাটি শীঘ্রই ফ্লোরে যাবে এবং ২০২২ সালে মুক্তি পাবে।