মাত্র ১৯৯৯ টাকা! শুরু হয়েছে Jiophone next এর বুকিং, আজই JioPhone Online Booking সেড়ে ফেলুন 


Jio phone next




১০ সেপ্টেম্বর বাজারে আসার কথা ছিলো  নতুন জিও ফোন। রিলায়েন্স এবং গুগলের যৌথ উদ্যোগে তৈরি এই ফোন।  রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ৪৪ তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) মুকেশ আম্বানি (Mukesh Ambani) এই ঘোষণা করেছিলেন । কিন্তু তারিখ পরিবর্তন করে দেওয়া হয় পরবর্তিতে। আশা করা হচ্ছে আগামী ৪ নভেম্বর Diwali Dhamaka দিতে চলেছে মুকেশ আম্বানি। 


Jio phone next

এই ফোনে থাকবে উন্নতমানের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। যা যৌথভাবে তৈরি করেছে গুগুল এবং জিওর। মুকেশ অম্বানি বলেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে জিও এবং গুগলের টিম একটি অত্যাধুনিক স্মার্ট ফোন তৈরি করেছে। যার নাম জিও ফোন নেক্সট (Jio Phone Next)। গুগল (google) এবং জিও-তে (jio) সাপোর্ট করে এমন অ্যাপ্লিকেশন থাকবে এই ফোনে।

Jio phone next





 

এই ৪জি ফোন সম্পর্কে গুগলের সিইও সুন্দর পিচাই বলেন, সাধারণের সাধ্যের মধ্যে এই অ্যান্ড্রয়েড ফোন। যদিও এখনও এই ফোনের দাম সম্পর্কে কোনও ঘোষণা করেনি সংস্থা। পিচাই জানিয়েছেন সর্বশেষ অ্যান্ড্রয়েড আপডেট থাকবে ফোনে। রয়েছে স্মার্ট ক্যামেরা সহ অনুবাদের ফিচারও। অনলাইনেই প্রথম বিক্রি শুরু হবে এই ফোন।

Jio phone next


ভয়েস অ্যাসিস্ট্যান্ট, স্ক্রিন টেস্ট, ভাষা অনুবাদ, স্মার্ট ক্যামেরা সহ অত্যাধুনিক ফিল্টার থাকবে এই ফোনে।

ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে JIO PHONE NEXT এর বুকিং, মাত্র ১৯৯৯ টাকা কিস্তিতে মোট ৬৪৯৯ টাকায় মিলবে এই ফোন। দূর্দান্ত ফিচার এবং জিও সিম সহ এই মোবাইল হাতছাড়া করতে না চাইলে আজই বুকিং সেরে ফেলুন নীচের লিঙ্কে গিয়ে-