কেন পুনীত রাজকুমারকে পাওয়ার স্টার বলা হয়? Why was Puneeth Rajkumar called a Power Star?


Puneeth Rajkumar



কন্নড় অভিনেতা পুনেত রাজকুমার ২৯শে অক্টোবর বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে মারা যান। তার বয়স ছিল ৪৬। অভিনেতাকে আজ হৃদরোগে আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



মৃত্যুর খবর পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় পুনেত রাজকুমারের খোঁজের প্রবণতা বেড়ে যায়।



কিংবদন্তি অভিনেতা রাজকুমার এবং পার্বথাম্মা রাজকুমারের পুত্র, পুনীত রাজকুমারকে একজন পাওয়ার স্টার হিসাবে গণ্য করা হয় কারণ তিনি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম বিখ্যাত অভিনেতা ছিলেন। অনস্ক্রিন চরিত্রগুলির ব্যতিক্রমী চিত্রায়নের মাধ্যমে, পুনীত রাজকুমার দক্ষিণে নিজের জন্য একটি বিশাল ফ্যান বেস তৈরি করেছিলেন।



সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন, পুনীত রাজকুমার ২৯টি ছবিতে প্রধান অভিনেতা হিসেবে অভিনয় করেছেন। পাওয়ার স্টার শব্দটি তার ভক্তরা তার জন্য তৈরি করেছিলেন এবং এর জন্য তিনি চির কৃতজ্ঞ ছিলেন।



2014 সালে একটি সংবাদ প্রকাশের সাথে কথা বলতে গিয়ে, পুনীত রাজকুমার বলেছিলেন, "পাওয়ার স্টার নামটি আমার ভক্তরা আমাকে দিয়েছেন এবং তারাই আমার শক্তি। আমি আশা করি যে ছবিটি পুরো টিমের কঠোর পরিশ্রম এবং ভালবাসার ফল, তাদের প্রত্যাশা পূরণ করবে। যদিও এটি রিমেক, তবুও এটিতে যে পরিশ্রম করা হয়েছে তা কম নয়।”



পুনীত রাজকুমারও বেশ কয়েকটি ছবিতে শিশু শিল্পী হিসেবে উপস্থিত হয়েছেন। বসন্ত গীথা, চালিসুভা মোদাগালু, ইরাডু নক্ষত্রগালু এবং বেত্তাদা হুভু তার সেরা কয়েকটি চলচ্চিত্র।



2002 সালে, পুনীত অপু এর সাথে প্রধান অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। ছবিটির জনপ্রিয়তা এতটাই ছিল যে ভক্তরা তাকে অপু হিসেবেও ডাকতে শুরু করেন। অভি, ভিরা কান্নাডিগা, মৌর্য, আকাশ এবং মিলনা তার হিট কিছু।



2012 সালে, অমিতাভ বচ্চন দ্বারা হোস্ট করা হিন্দি শো কৌন বনেগা ক্রোড়পতির উপর ভিত্তি করে, পুনীথ কন্নদাদা কোট্যাধিপতির প্রথম সিজনও হোস্ট করেছিল।



পুনীত রাজকুমার বেত্তাদা হুভুতে রামু চরিত্রের জন্য শ্রেষ্ঠ শিশু শিল্পীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। চালিসুভা মোদাগালু এবং ইয়েরাডু নক্ষত্রগালুর জন্য তিনি কর্ণাটক রাজ্যের সেরা শিশু শিল্পী পুরস্কারেও সম্মানিত হন।