Disha Patani: লাল ক্রসেট টপে একদম সেক্সি দিশা পাটানি, দেখুন ছবি 

Disha Patani




দিশা পাটানি যে কোনো পোশাকে রক করতে পারেন। ঐতিহ্যগত ফ্যাশন হোক বা নৈমিত্তিক পশ্চিমা, দিশার কথা বললে, তিনি একজন পরম ফ্যাশনিস্ট। অভিনেত্রী নিশ্চিত করেন যে তার ইনস্টাগ্রাম পরিবার তার ছবিগুলিতে একবারে চমকপ্রদ পোশাক পরে।

Disha Patani




দিশার ইনস্টাগ্রাম প্রোফাইল ফ্যাশন ফটোশুট এবং তার চলচ্চিত্রের সেট থেকে তার ছবিগুলির একটি আধিক্য। বড় পর্দার জন্য চরিত্র না করার সময়, দিশাকে সাধারণত বেশ কয়েকটি পোশাকে চমত্কার দেখা যায়।

Disha Patani




যখন ফ্যাশনের কথা আসে, দিশা সর্বদা তার সার্টোরিয়াল পা সামনে রাখতে নিশ্চিত করে। শুক্রবার, অভিনেত্রী আবার এটি করলেন। একটি সাম্প্রতিক ফ্যাশন ফটোশুট থেকে তার কয়েকটি ছবি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন।


Disha Patani



শুক্রবারের জন্য, দিশা একটি অত্যাশ্চর্য পোশাকে নিজেই ইনস্টাগ্রামে হট করে তুলেছেন। একটি লাল রঙের পোশাক বেছে নিয়েছিলেন দিশা। ছবিতে, দিশাকে একটি লাল হাতাহীন কার্সেট টপ পড়তে দেখা যায়। মিডরিফ-বেরিং টপটি চারদিকে লাল লেইস দিয়ে ডিজাইন করা হয়েছে। একটি ছবিতে, দিশাকে ক্যামেরা থেকে দূরে তাকিয়ে পোজ দিতে দেখা যায়, অন্য শটে অভিনেতাকে চোখ বন্ধ করে এবং মাথায় হাত দিয়ে পোজ দিতে দেখা যায়। তাঁকে ছবি গুলিতে একদম হট সেক্সি লাগছে।