Petrol and diesel prices: ১১টি রাজ্যে লিটার প্রতি ১০০ টাকা ছাড়ালো ডিজেল

Petrol and diesel prices: ১১টি রাজ্যে লিটার প্রতি ১০০ টাকা ছাড়ালো ডিজেল 







তেল বিপণন সংস্থাগুলি আজ পেট্রল এবং ডিজেলের দাম অপরিবর্তিত রেখেছে। পরপর সাত দিন জ্বালানি হার বাড়ানোর পর দাম নতুন রেকর্ড উচ্চতায় পৌঁছেছে। হারের পুনর্বিবেচনায় বিরতি সত্ত্বেও, দিল্লিতে পেট্রোলের দাম সর্বকালের সর্বোচ্চ 104.44 টাকা লিটার। মুম্বইয়ে পেট্রলের দাম হবে 110.41 টাকা লিটার। মুম্বাইতে ডিজেলের দাম 101.03 টাকা প্রতি লিটার এবং জাতীয় রাজধানীতে 93.17 টাকা লিটার।



কলকাতায় পেট্রোলের দাম 105.09 টাকা প্রতি লিটার এবং ডিজেলের দাম 96.28 টাকা লিটার। চেন্নাইতে পেট্রোলের দাম 101.79 টাকা প্রতি লিটার এবং ডিজেলের দাম 97.59 টাকা লিটার।



দেশের বিভিন্ন স্থানে এখন ডিজেল 100 টাকার বেশি লিটারে পাওয়া যাচ্ছে। আইএএনএসের প্রতিবেদনে বলা হয়েছে, এই সন্দেহজনক পার্থক্যটি আগে পেট্রলের জন্য উপলব্ধ ছিল যা কয়েক মাস আগে সারা দেশে 100 টাকা লিটার অতিক্রম করেছিল।



PTI রিপোর্ট অনুসারে, কেরালা, কর্ণাটক, ওড়িশা, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, গুজরাট, মহারাষ্ট্র, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থান, বিহার এবং লেহ-এ ডিজেলের দাম 100-লিটার ছাড়িয়েছে।



গত সাত দিন ধরে পেট্রোল এবং ডিজেলের দাম ক্রমাগত বৃদ্ধি পেয়েছে এবং হার সর্বকালের সর্বোচ্চে বেড়েছে। আইএএনএস রিপোর্ট করেছে, 4 অক্টোবর, 2021 -এ পেট্রোল এবং ডিজেলের দাম স্থিতিশীল ছিল কিন্তু এর পরে বৃদ্ধি পেয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ