Breaking

Tuesday, October 12, 2021

ভারতীয় ক্রিকেট নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বড় বিবৃতি

ভারতীয় ক্রিকেট নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বড় বিবৃতি

Pakistan Prime Minister and former captain of the Pakistan cricket team, Imran Khan

ভারত যাই বলুক না কেন, তারা বিশ্ব ক্রিকেটকে নির্দেশ করে: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান




পাকিস্তানের প্রধানমন্ত্রী এবং পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ইমরান খান সোমবার বলেছিলেন যে বিশ্ব ক্রিকেটে বর্তমানে অর্থ একটি বড় খেলোয়াড়, শুধু খেলোয়াড়দের জন্য নয়, সারা বিশ্ব জুড়ে ক্রিকেট বোর্ড, যেহেতু বিসিসিআই বিশ্বের অন্যতম ধনী বোর্ড, তাই ভারত বিশ্বব্যাপী ক্রিকেটকে অনেকটা নির্দেশ করতে পারে।



৬৯ বছর বয়সী সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক আরও যোগ করেন যে যেহেতু টাকা ভারতে আছে, তাই তারা যা বলবে তা বিশ্ব ক্রিকেটে চলে।



“টাকা এখন বড় খেলোয়াড়। খেলোয়াড়দের পাশাপাশি ক্রিকেট বোর্ডের জন্যও। অর্থ ভারতে রয়েছে, তাই মূলত, ভারত এখন বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রণ করে, "arysports.tv এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, পিএম খান মিডল ইস্ট আইকে একটি সাক্ষাৎকারে বলেছেন।



“আমি বলতে চাচ্ছি, তারা যা বলে, তাই করে।কেউই ভারতের সাথে এমন করার সাহস করবে না কারণ তারা জানে যে এই অর্থগুলি জড়িত,ভারত অনেক বেশি অর্থ উত্পাদন করতে পারে, ”তিনি যোগ করেন।



পাকিস্তান সফর থেকে তাদের দল প্রত্যাহারের ইংল্যান্ডের সিদ্ধান্ত সম্পর্কে কথা বলতে গিয়ে প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার বলেন, তিনি কয়েক বছর ধরে পাকিস্তান-ইংল্যান্ড ক্রিকেট সম্পর্কের ক্রমবিকাশ প্রত্যক্ষ করেছেন এবং ইংল্যান্ডে এখনও একটি অনুভূতি রয়েছে যে তাঁরা পাকিস্তানের মত দেশে খেলতে আগ্রহ প্রকাশ করে।



ইংল্যান্ডকে কটাক্ষ করে, তিনি ইংল্যান্ডের এমন চিন্তা করার পিছনে কারণ উল্লেখ করে তার বক্তব্যকে আরও বিশদ করে তুলেছিলেন এবং অর্থ একটি প্রধান কারণ বলে নিজের অবস্থান বজায় রেখেছিলেন।



জানুয়ারী মাসে আইএএনএস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০১ ৮-১৯ অর্থবছরের শেষে বিশ্বের সবচেয়ে ধনী ভারতীয় ক্রিকেট বোর্ডের অর্থ ছিল 14,489.80 কোটি টাকার পাশাপাশি। হতে পারে. এটি ছিল সর্বশেষ ব্যালেন্স শীট যা আইএএনএস দ্বারা অ্যাক্সেস করা হয়েছিল।

No comments:

Post a Comment

পৃষ্ঠা