Mumbai cruise drug case: বুধবার পর্যন্ত জেল হেফাজত আরিয়ানের, এনসিবি-র জবাবের পর বুধবার শুনানি

Mumbai cruise drug case: বুধবার পর্যন্ত জেল হেফাজত আরিয়ানের, এনসিবি-র জবাবের পর বুধবার শুনানি 

ariyan khan


মুম্বাই আদালত মুম্বাই মাদক মামলার তদন্তকারী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে (এনসিবি) নির্দেশ দিয়েছে, বুধবারের মধ্যে আরিয়ান খানের জামিন আবেদনের জবাব দাখিল করতে।



বুধবার সকাল ১১ টার মধ্যে NCB- কে তার জবাব দাখিলের নির্দেশ দেওয়া হলেও, আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি একই দিনে দুপুর ২.৪৫ -এ হওয়ার কথা রয়েছে, সোমবার আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্দে বলেছেন।



যেহেতু NCB- কে নোটিশ দেওয়া হয়েছিল, তদন্তকারী সংস্থা বলেছে যে এটি দশেরার আগে উত্তর দাখিল করতে পারে। পাশাপাশি রিপোর্ট জমা দিতে এক সপ্তাহ সময় চেয়েছে।



এদিকে, বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান, যিনি মুম্বাই ক্রুজ মাদক মামলায় গ্রেফতার হয়েছেন, তাকে মামলার পরবর্তী শুনানি পর্যন্ত কারাগারে থাকতে হবে।



আরিয়ান খানের জামিন আবেদন ম্যাজিস্ট্রেট আদালত ৮ অক্টোবর প্রত্যাখ্যান করেন। আদালত তখন বলেছিল যে আবেদনটি বহাল রাখা যায় না কারণ শুধুমাত্র বিশেষ আদালতের জামিন আবেদন শুনার অধিকার আছে, খানের আইনি দল শুক্রবারই জামিনের আবেদন করে দায়রা আদালতে।



এরপর শুক্রবার তাকে আর্থার রোডের কারাগারে পাঠানো হয়। তার সাথে, এই মামলায় গ্রেপ্তারকৃত আরও পাঁচজন পুরুষকেও একই কারাগারে পাঠানো হয়েছে, অন্যদিকে মুনমুন ধামেচাসহ দুই নারী আসামিকে বাইকুলা মহিলা কারাগারে পাঠানো হয়েছে, একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।



এদিকে, এনসিবি সূত্র দাবি করেছে যে এটি পাওয়া গেছে যে আরিয়ান খান চার বছর ধরে মাদক সেবন করছিল। এমনকি যুক্তরাজ্য ও দুবাইতে থাকার সময়ও তিনি মাদকাসক্ত ছিলেন।



তবে আরিয়ান খানের আইনজীবী বলেছেন, "অবশ্যই, তার উপর কোন পরিমাণ ওষুধ পাওয়া যায়নি ... তার বিরুদ্ধে কোন উপাদান নেই এবং তার উপর কোন পদার্থ পাওয়া যায়নি। "

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ