দীর্ঘ দুই বছর পর ছবি পোস্ট করলেন দঙ্গল গার্ল  Zaira Wasim

Zaira Wasim



২০১৯ সালে অভিনয় ছাড়ার পর জাইরা ওয়াসিম (Zaira Wasim) দীর্ঘ দুই বছর পর তার প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেলেন। প্রাক্তন এই অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে একটি সেতুতে বোরখা পরিহিত অবস্থায় রয়েছেন তিনি। ছবিতে তার চেহারা দৃশ্যমান নয়- ছবিটি তাঁর পেছন থেকে নেওয়া।

এর আগে, জাইরা ওয়াসিম (Zaira Wasim) তার ফ্যান পেজগুলোকে সোশ্যাল মিডিয়া থেকে তার ছবি সরিয়ে নিতে বলেছিলেন। ৫ অক্টোবর, তিনি রোদ ঝলমলে আবহাওয়া নিজের একটি ছবি পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে তার ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "উষ্ণ অক্টোবরের সূর্য ।"

Zaira Wasim



২০১৯ সালের জুন মাসে, জাইরা ওয়াসিম (Zaira Wasim) ফেসবুকে একটি বিস্তারিত নোট লিখেছিলেন এবং ঘোষণা করেছিলেন যে তিনি ধর্মীয় কারণে অভিনয় ছেড়ে দিয়েছেন।

ওয়াসিম (Zaira Wasim) তাঁর সেই দীর্ঘ পোস্টে বলেছিলেন-"পাঁচ বছর আগে, আমি একটি সিদ্ধান্ত নিয়েছিলাম যা আমার জীবনকে চিরতরে বদলে দিয়েছে। বলিউডে পা রাখার সাথে সাথে এটি আমার জন্য ব্যাপক জনপ্রিয়তার দরজা খুলে দিয়েছে। আমি জনসাধারণের মনোযোগের প্রধান প্রার্থী হতে শুরু করেছি, আমাকে সুসমাচার হিসেবে উপস্থাপন করা হয়েছিল। সাফল্যের ধারণা এবং প্রায়শই তরুণদের জন্য একটি রোল মডেল হিসেবে চিহ্নিত করা হয়। যাইহোক, আমি কখনোই এমন কিছু করিনি বা হতে চাইনি, বিশেষ করে আমার সাফল্য এবং ব্যর্থতার ধারনা সম্পর্কে, যা আমি সবেমাত্র অন্বেষণ এবং বুঝতে শুরু করেছি , "।

কাশ্মীরের জাইরা ওয়াসিম (Zaira Wasim)  2016 সালে আমির খানের দঙ্গল দিয়ে বলিউডে অভিষেক করেন। তিনি তরুণ ববিতা ফোগাতের একজন কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি চলচ্চিত্র সমালোচক এবং দর্শকদের কাছ থেকে তরুণ কুস্তিগীরের চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছিলেন। 2017 সালে, তিনি আমির খানের হোম প্রোডাকশন সিক্রেট সুপারস্টারে হাজির হন। জাইরাকে শেষ দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। সোনালি বোসের ছবিতে তিনি আয়েশা চৌধুরীর প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।