জনপ্রিয় 'মানিকে মাগে হিথে'-র এবার ভোজপুরী ভার্সন, দেখুন ভিডিও 





আপনি যদি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই অনেক ভিডিও এবং ইনস্টাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ড ট্র্যাক হিসেবে মধুর গান, 'মানিকে মাগে হিথে' শুনেছেন। আকর্ষণীয় লোক ছন্দ শ্রীলঙ্কা এবং ভারত উভয় দেশে একটি সংবেদন সৃষ্টি করেছে এবং আজকাল সকলের ঠোঁটে ঠোঁটে রয়েছে। বেশ কয়েকজন সেলিব্রেটি এবং নেটিজেনরা একইভাবে 'মানিক মাগে হিথে' নাচের ভিডিও শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালবাসা এবং প্রশংসা অর্জন করছে।


শ্রীলঙ্কার সংগীতশিল্পী ইয়োহানি দিলোকা ডি সিলভা এবং র‍্যাপার সত্যিশানের দ্বারা পরিবেশন করা, গানটি প্রকাশ হওয়ার পর থেকেই লক্ষ লক্ষ ভিউ অর্জন করেছে। গানটির ব্যাপক জনপ্রিয়তায় ট্যাপ করে, বেশ কয়েকজন শিল্পী এটিকে অন্যান্য ভাষা যেমন ইংরেজি, হিন্দি, তামিল এবং বাংলা ইত্যাদিতেও রূপান্তরিত করেছেন, তাহলে কীভাবে ভোজপুরি শিল্প উন্মাদনায় যোগ দিতে পারে না? রবিবার, গানটির একটি ভোজপুরি সংস্করণ ইউটিউবে প্রকাশ করা হয়েছিল, এবং এখন ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।


ভোজপুরি সংস্করণটি রঞ্জন এবং র‍্যাপার বিহারী জিপসি সোল দ্বারা রচিত এবং গানের কথা লিখেছেন ঋষি, অভিষেক এবং জিপসি সোল। 3 দিন আগে শেয়ার করার পর থেকে, ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে অনেক কিছু পেয়েছে, অনেকে সংস্করণটির প্রশংসা করে। "জবরদস্ত হ্যায় স্যার," একজন ব্যবহারকারী লিখেছেন, অন্যজন মন্তব্য করেছেন, "মাস্ট ভাই ... আপনি আমাদের গর্বিত করেন ..."