'মানিকে মাগে হিথে' গানে বিমান সেবিকার নাচ, ভাইরাল নেটপাড়া 






আপনি যদি ইনস্টাগ্রামে সক্রিয় থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই গানটি শুনেছেন, 'মানিকে মাগে হিথে' অনেক ইন্সটা রিলের ব্যাকগ্রাউন্ড ট্র্যাক হিসেবে। গানটি শ্রীলঙ্কা এবং ভারত উভয় দেশে একটি জনপ্রিয়তা লাভ করেছে এবং আজকাল সকলের ঠোঁটে ঠোঁটে রয়েছে। বেশ কয়েকজন সেলিব্রেটি এবং নেটিজেনরা একইভাবে 'মানিকে মাগে হিথে' নাচের ভিডিও শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালবাসা এবং প্রশংসা অর্জন করছে। অমিতাভ বচ্চন এবং পরিণীতি চোপড়ার মতো অভিনেতারা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের ভিডিওগুলি ভাগ করেছেন, যেখানে তাদের এই গানের তালে তালে তালে দেখা যায়।




এই প্রবণতায় যোগদান করে, ইন্ডিগোর এক এয়ার হোস্টেসের একটি ভিডিও খালি ফ্লাইটে মানিকে মাগে হিথে গানে নাচছে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এয়ারহোস্টেস যাকে আইয়াত উরফ আফরিন বলে চিহ্নিত করা হয়েছে, বিরতির সময় ফ্লাইটে করিডোরে ভাইরাল গানে নেচেছিল। ফ্লাইটটি খালি থাকায়, আয়াত এই সুবর্ণ সুযোগের সদ্ব্যবহার করে এবং তার সহকর্মী তার ভিডিও রেকর্ড করার সময় আশ্চর্যজনক অভিব্যক্তি দিয়ে একটি সুন্দর নৃত্য পরিবেশন করেন।




তিনি ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন, ”লং থাম! অর ক্রু থোডা সা নাচ না কারিন .. ✈️💜 এই সুন্দর পদক্ষেপের জন্য জোডিয়ানুরভকে ধন্যবাদ!