Aashram-র জন্য Best Actor OTT Star Award জিতলেন Bobby Deol




অভিনেতা ববি দেওল এবং দেবিনা বননার্জিকে মহারাষ্ট্রের গভর্নর ভগত সিং কোশিয়ারি 2021 সালের 27 তম লায়ন্স গোল্ড অ্যাওয়ার্ডে সম্মানিত করেছেন। ববি দেওল তার ওয়েব সিরিজ আশ্রমের জন্য সেরা অভিনেতা ওটিটি স্টার পুরস্কারে সম্মানিত হয়েছেন, দেবিনা ভূষিত হয়েছেন সোশ্যাল মিডিয়াতে প্রভাবক পুরস্কারে।

পুরস্কারের বিষয়ে কথা বলতে গিয়ে ববি বলেন, “২৭ তম সল লায়ন্স গোল্ড অ্যাওয়ার্ডস ২০২১ -এ আমার ওয়েব সিরিজ 'আশ্রম' -এর জন্য সেরা অভিনেতা ওটিটি স্টার পুরস্কার পাওয়া গর্বের। , বাবা নিরালার চরিত্রে অভিনয় করার জন্য গল্পের লাইন এবং আমার প্রতি তাদের বিশ্বাস! আমি শুধু এতটুকুই বলতে পারি যে এখান থেকে এটি কেবলমাত্র সামনে এবং উপরের দিকে তাই এই পুরস্কারের জন্য লায়ন্স ক্লাব অফ মুম্বাইয়ের দলকে ধন্যবাদ। ”

কৃতজ্ঞতা প্রকাশ করে দেবিনা শেয়ার করেছেন: “আমাকে এই সম্মান দেওয়ার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আমি আমার সোশ্যাল মিডিয়া পরিবারকে ধন্যবাদ জানাই যারা সবসময় আমার পাশে ছিল এবং এটি তাদের জন্য। আপনার অনুগামীরা আপনার পরিবার এবং আমি বিশ্বব্যাপী তাদের অনেককে পেয়ে ধন্য, যারা সবসময় সাহায্য করতে প্রস্তুত। আমি সম্মানিত জুরিকে ধন্যবাদ জানাই আমাকে এই পুরস্কার দেওয়ার জন্য। ”




মুম্বাইয়ের রাজ ভবনে মঙ্গলবার সন্ধ্যায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেনা কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি এবং বলিউডের উল্লেখযোগ্য ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন