মেয়ের বিয়ের অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে নাচলেন কেন্দ্রীয় মন্ত্রী ভাইরাল ভিডিও





বলা বাহুল্য, ভারতীয় বিয়েগুলি নাচ এবং সঙ্গীত ছাড়া অসম্পূর্ণ। নববধূর বন্ধু এবং পরিবারকে প্রায়ই আনন্দের সাথে নাচতে দেখা যায় একটি নতুন যাত্রার সূচনা উপলক্ষে। এমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে কেন্দ্রীয় সংসদীয় বিষয়, কয়লা ও খনি মন্ত্রী প্রহ্লাদ যোশী তার মেয়ের বিয়ে উপলক্ষে স্ত্রীর সঙ্গে নাচছেন।




হবুবলীতে আয়োজিত জমকালো বিয়ের অনুষ্ঠানে বুধবার রাতে স্ত্রী জ্যোতি জোশীর সঙ্গে পা নাড়ান জোশি।


জোশী দম্পতি কন্নড় সিনেমার কিংবদন্তি প্রয়াত ডা রাজ কুমারের গাওয়া "এরদু কানাসু" সিনেমার সুপার হিট কন্নড় গান "এন্ডেন্দু নিন্নানু মারেটু নানিড়ালারে" নেচেছেন। অনুষ্ঠানের জন্য পোশাক পরা জোশী দম্পতি একে অপরের হাত ধরে নাচলেন, অতিথি এবং পরিবারের সদস্যরা তাদের জন্য উল্লাস করলেন।



বিয়েতে কেন্দ্রের পাশাপাশি রাজ্য থেকে ক্ষমতাসীন বিজেপির বড় বড় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



লোকসভার স্পিকার ওম বিড়লা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় মন্ত্রিসভার অন্যান্য সহকর্মী পীযূষ গোয়েল, ধর্মেন্দ্র প্রধান, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ পি সাওয়ান্ত, কর্ণাটক রাজ্যপাল থাওয়ারচাঁদ গেহলট, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোমাই এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে যোগ দেন এবং দম্পতিকে আশীর্বাদ করেন।




জোশি যিনি তার তিন মেয়ের সাথে আবেগগতভাবে সংযুক্ত ছিলেন তিনি এর আগে টুইটারে লিখেছিলেন, “আমার মেয়েরা আমার গর্ব। তাদের বেড়ে ওঠা দেখা এখন পর্যন্ত সবচেয়ে বড় আনন্দ। "