গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট দিল State Bank Of India

গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট দিল State Bank Of India





SBI গ্রাহকরা যারা YONO Lite এবং UPI সহ ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা অ্যাক্সেস করছেন, এখানে আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ আপডেট এসেছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া শুক্রবার তার গ্রাহকদের জানিয়েছিল যে 4-5 সেপ্টেম্বর রক্ষণাবেক্ষণ কাজের কারণে তার ডিজিটাল পরিষেবাগুলি কয়েক ঘন্টার জন্য বন্ধ থাকবে।


টুইটারে নিয়ে এসবিআই বলেছে যে রক্ষণাবেক্ষণ কাজের কারণে ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা, Yono, Yono Lite, Yono Business, IMPS, এবং UPI 4 সেপ্টেম্বর রাত 10:35 এবং 5 সেপ্টেম্বর 2021 এ 01:35 AM এর মধ্যে অনুপলব্ধ থাকবে। যাইহোক, ব্যাঙ্ক বলেছে যে ডাউনটাইম 180 মিনিট চলবে বলে আশা করা হচ্ছে।


এসবিআই তার গ্রাহকদের জানিয়ে দিয়েছে, "আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের অনুরোধ করছি আমাদের সাথে থাকার জন্য, কারণ আমরা একটি ভাল ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করি।"


“SBI ইন্টারনেট ব্যাংকিং, Yono, Yono Lite, Yono Business, IMPS, এবং UPI রক্ষণাবেক্ষণ কাজের কারণে 4 সেপ্টেম্বর 22:35 এবং 5 সেপ্টেম্বর 2021 তারিখে 01:35 -র মধ্যে অনুপলব্ধ থাকবে। বুধবার টুইটারে ব্যাঙ্ক এটি ঘোষণা করে বলেছে যে ডাউনটাইম 180 মিনিট চলবে বলে আশা করা হচ্ছে।


উল্লেখ্য যে এসবিআই সম্প্রতি একটি নতুন এবং উন্নত নিরাপত্তা বৈশিষ্ট্য যুক্ত করেছে - 'সিম বাইন্ডিং' ইয়োনো এবং ইয়োনো লাইটে তার গ্রাহকদের স্বার্থ রক্ষার জন্য


এই প্ল্যাটফর্মগুলির সর্বশেষ সংস্করণ গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল জালিয়াতি থেকে রক্ষা করবে বলে আশা করা হচ্ছে। সিম বাইন্ডিং ফিচারের সাহায্যে YONO এবং YONO লাইট শুধুমাত্র সেইসব ডিভাইসে কাজ করবে যাদের ব্যাংকে নিবন্ধিত মোবাইল নম্বরের সিম আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ