আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১ তম জন্মদিন, একাধিক কর্মসূচি বিজেপির

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১ তম জন্মদিন, একাধিক কর্মসূচি বিজেপির  







প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন শুক্রবার সারা দেশে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কর্মীরা উদযাপন করছে। পূর্বে, পার্টি প্রতি বছর 17 সেপ্টেম্বর থেকে শুরু করে এক সপ্তাহের জন্য 'সেবা সাপ্তাহ' উদযাপন করত, কিন্তু এই বছর এটি আরও বিশেষ কারণ প্রধানমন্ত্রী মোদী তার জনজীবনের 20 বছর পূর্ণ করছেন।




বিজেপি ১৭ই সেপ্টেম্বর থেকে ৭ই অক্টোবর পর্যন্ত 'সেবা ও সমর্পণ অভিযান' উদযাপন করবে, যেদিন প্রধানমন্ত্রী মোদী ২০০১ সালে প্রথমবার গুজরাটের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন।




দেশজুড়ে বিজেপি কর্মীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উদযাপন করছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ইউপি বিজেপির জন্য এই উপলক্ষ আরও বিশেষ।




১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী মোদীর ৭১ তম জন্মদিনে, বিজেপি ‘সেবা ও সমর্পণ অভিযান’ শুরু করবে, এই সময় দলের কর্মীরা বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে পৌঁছাবে। এই সময়কালে বিভিন্ন কর্মসূচী সারিবদ্ধ করা হয়েছে।




17-20 সেপ্টেম্বর থেকে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হবে। যুব শাখা রক্তদান শিবিরের আয়োজন করবে।




আনুছিত জাতি মোর্চা গরীবদের মধ্যে ফল এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করবে।




ওবিসি মোর্চার কর্মীরা এতিমখানা এবং বৃদ্ধাশ্রমে ফল বিতরণ করবে।




কিষাণ মোর্চা 'কিষাণ সম্মান দিবস' আয়োজন করবে যেখানে ৭১ জন কৃষক এবং ৭১ জন যুবককে সম্মানিত করা হবে।




মহিলা মোর্চা ৭১ জন মহিলা করোনা যোদ্ধাকে সম্মানিত করবে যারা মহামারী চলাকালীন তাদের সেবা প্রদান করেছিল।



প্রচার চলাকালীন, দল 25 সেপ্টেম্বর দীনদয়াল উপাধ্যায়ের জন্মবার্ষিকীর প্রাক্কালে প্রতিটি বুথে কর্মসূচির আয়োজন করবে।


২ রা অক্টোবর, মহাত্মা গান্ধীর জন্মদিনে বিজেপি কর্মীরা একটি স্যানিটেশন অভিযানের আয়োজন করবে যেখানে নদী পরিষ্কার করা হবে, এবং গাছ লাগানো হবে। এছাড়াও, একটি 'প্লাস্টিক-মুক্ত ভারত' প্রচারের জন্যও কর্মসূচির আয়োজন করা হবে।



প্রধানমন্ত্রী মোদীর জীবন নিয়ে একটি প্রদর্শনীও আয়োজন করা হবে।



প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনের পরিকল্পনার কথা বলতে গিয়ে, ইউপি বিজেপির মুখপাত্র হিরো বাজপাই বলেন, “আমাদের লক্ষ্য সর্বাধিক মানুষের কাছে পৌঁছানো যাতে তারা আমাদের নীতি সম্পর্কে সচেতন হয় এবং তাদের এটাও জানা উচিত যে একজন প্রধানমন্ত্রী আছেন যার জন্মদিন সাধারণের মধ্যে উদযাপিত হয়। মানুষ। ”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ