তৃণমূলে যাওয়া দুই বিধায়কের বিরুদ্ধে দলত‍্যাগ বিরোধী আইনে ব‍্যবস্থা নিতে অধ‍্যক্ষকে চিঠি শুভেন্দুর 




তৃণমূলে যাওয়া দুই বিধায়কের বিরুদ্ধে দলত‍্যাগ বিরোধী আইনে ব‍্যবস্থা নিতে এবার বিধানসভার অধ‍্যক্ষের দ্বারস্থ হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দুই বিধায়কের বিরুদ্ধে দলত‍্যাগ বিরোধী আইনে ব‍্যবস্থা নিতে দাবি করেন। আর এই দুই বিধায়ক হলেন সদ‍্য তৃণমূলে যোগ দেওয়া বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ, বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস।




বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার পর চিঠি লিখে নিজেদের অবস্থান স্পষ্ট করতে বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। চিঠিতে তিনি এক সপ্তাহের মধ্যে তৃণমূলে যোগদান নিয়ে ওই বিধায়কদের অবস্থান স্পষ্ট করার নির্দেশ দেন এমনকি জবাব না পেলে তাঁরা তৃণমূলে চলে গেছেন বলে ধরে নেওয়া হবে বলে জানিয়েছিলেনন শুভেন্দু অধিকারী ।




বিজেপি ছেড়ে মুকুল রায়ের তৃণমূলে প্রত‍্যাবর্তনের পর মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইনে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে অধ্যক্ষকে চিঠি দিয়েছিলেন শুভেন্দু। তাঁর এই আর্জির ভিত্তিতে এ ব্যাপারে শুনানি চলছে। এদিকে পিএসি কমিটির চেয়ারম‍্যান হয়ে রয়েছেন মুকুল রায়। হাজির হননি শুনানিতেও। এক মাস ধরে অসুস্থ রয়েছেন তিনি।