এবার আসছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক





বাইশ গজ থেকে বিদায় নিয়েছেন আগেই এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনির পর এবার রুপোলী পর্দায় আসছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। লাভ ফিল্মসের প্রযোজনায় আসছে সেই ছবি। অভিনয় করতে পারেন হৃতিক রোশন বা রনবীর কাপুর। যদিও কে অভিনয় করবেন সে বিষয়ে এখনও সঠিক জানা যায়নি। কবে থেকে ছবির শ্যুটিং শুরু হবে, তা এখনও ঠিক হয়নি।



ট্যুইটারে সৌরভ গাঙ্গুলি লিখেছেন, 'ক্রিকেট আমার জীবন। এটা আমাকে আত্মবিশ্বাস জুগিয়েছে, মাথা উঁচু করে এগিয়ে যেতে সাহায্য করেছে, একটা উপভোগ্য জীবন দিয়েছে। সেই সফর নিয়ে ছবি করবে লাভ ফিল্মস। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন। এটা জেনে রোমাঞ্চিত হচ্ছি।'


ভাগ মিলখা ভাগ হোক, এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি বা সাইনা, ক্রীড়াবিদদের বায়োপিক এবং ক্রীড়া কিংবদন্তি সবসময় দর্শকদের অনুপ্রাণিত করে। পরের সারিতে আছেন ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলী।

গাঙ্গুলি যিনি দাদা নামেও পরিচিত, তিনি নিঃসন্দেহে ভারতের অন্যতম সফল এবং বিতর্কিত ক্রিকেট অধিনায়ক ছিলেন। তার হৃদয়ে একটি বিশেষ স্থান রয়েছে যা ক্রিকেটের জন্য বিট করে। ৯০ -এর দশক থেকে ক্রিকেটার হিসেবে কয়েক দশক ব্যাপী ক্যারিয়ারে এখন তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। গাঙ্গুলী আন্তর্জাতিক রেকর্ডের পাশাপাশি সমালোচিত হয়েছেন তার বিতর্কিত মনোভাবের জন্য।




যদিও বায়োপিকটি লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ প্রযোজনা করবেন, মুখ্য অভিনেতা এবং সিনেমা সম্পর্কে অন্যান্য বিবরণ প্রকাশ করা হয়নি। এক ভক্ত সৌরভের উদ্দ্যেশে টুইটে লেখেন, “SGanguly99 স্যার আমি আপনার অনেক বড় ভক্ত। দয়া করে আপনার বায়োপিকে #RanbirKapoor কে প্রধান চরিত্রে নিবেন না। অনুগ্রহ করে #HrithikRoshan কে নিন যিনি আপনার ভূমিকার জন্য 100% উপযুক্ত, "।



যাইহোক, বায়োপিক ঘোষণার পরে, বেশ কিছু ভক্ত সোশ্যাল মিডিয়াতে অনুমান করেছিলেন যে এই ছবিতে হৃতিক রোশন ক্রিকেট কিংবদন্তীর চরিত্রে অভিনয় করবেন কিনা। ভক্তরা উল্লেখ করেছেন যে হৃত্বিক সৌরভ গাঙ্গুলির ভূমিকার জন্য নিখুঁত হবে।



লভ ফিল্মস 'সোনু কে টিটু কি সুইটি', 'দে দে পেয়ার দে', 'মালং' এবং 'ছলাং' -এর মতো সফল চলচ্চিত্র নির্মাণ করেছে। তাদের আসন্ন সিনেমাগুলির মধ্যে রয়েছে রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত লভ রঞ্জন পরিচালিত, 'কুত্তে' এবং 'উফফ'।