আসছে শাহরুখ ও নয়নতারার নতুন ছবি, নাম হতে পারে Lion





শাহরুখ খান এবং নয়নতারা বর্তমানে পরিচালক অটলির সঙ্গে তাদের আসন্ন ছবির শুটিং করছেন। এখন, জানা গেছে যে ছবিটির নাম লায়ন। মুম্বাইয়ের সন্ত তকারাম নগর মেট্রো স্টেশনে শুটিং করার অনুমতিপত্রের একটি অনুলিপি ইন্টারনেটে পাওয়া গেছে। চিঠিটি নিশ্চিত করেছে যে ছবির নাম দেওয়া হয়েছে, লায়ন। এটা স্পষ্ট নয় যে লায়ন চূড়ান্ত শিরোনাম নাকি চলচ্চিত্রের কাজের শিরোনাম।


শাহরুখ খান এবং নয়নতারা সম্প্রতি মুম্বাইয়ের একটি মেট্রো স্টেশনে তাদের আসন্ন ছবির শুটিং করেছেন। দুই তারকা এবং মুম্বাইয়ের ক্রুদের ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল। এখন, আমরা ছবির নাম জানা গেছে।


ছবির প্রোডাকশন হাউজের অনুমতি পত্র অনুযায়ী, শাহরুখ খান এবং নয়নতারা ছবির শিরোনাম হয়েছে লায়ন। মেট্রো স্টেশনের ভিতরে এবং বাইরে কয়েকটি গুরুত্বপূর্ণ কিছু সিকোয়েন্স শুট করা হয়েছে। ৮ আগস্টের চিঠিতে দেখা যায় যে নির্মাতারা ২৭ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর সকাল ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের শুটিং করার অনুমতি চেয়েছেন।


ক্রু শুটিং চলাকালীন সমস্ত সুরক্ষা প্রোটোকল মেনে চলার প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং আশ্বাস দিয়েছিলেন যে তারা জনসাধারণের জন্য কোনও ঝামেলা সৃষ্টি করবে না।


রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত, লায়ন একটি অ্যাকশন এন্টারটেইনার হতে পারে। জানা গেছে, এই ছবিতে শাহরুখ খান দুটি চরিত্রে অভিনয় করবেন - একজন বাবা এবং একটি ছেলের। এসআরকে এবং নয়নতারা ছাড়াও ছবিতে সানিয়া মালহোত্রা এবং সুনীল গ্রোভার সহকারী চরিত্রে অভিনয় করেছেন।


লায়ন ২০২২ সালে প্রেক্ষাগৃহে আসবে। শীঘ্রই, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্র এবং মুক্তির তারিখ ঘোষণা করবে।