Home Loan -এ সুদের হার কমাল SBI





হোম লোন গ্রাহকদের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) নিয়ে এসেছে একাধিক অফার। উৎসব মৌসুমে গৃহ লোনকে আরও সাশ্রয়ী করার লক্ষ্যে এই অফারগুলি। এই ধরনের প্রথম উদ্যোগে, এসবিআই লোনের পরিমাণ নির্বিশেষে মাত্র ৬.৭০%-এ ক্রেডিট স্কোর যুক্ত হোম লোন প্রদান করে।ঋণের পরিমাণ অনুসারে এবার বাড়বে না হোম লানের হার।



এতদিন অ-বেতনভোগী ঋণগ্রহীতার জন্য প্রযোজ্য সুদের হার একজন বেতনভোগী ঋণগ্রহীতার জন্য প্রযোজ্য সুদের হারের চেয়ে 15 বিপিএস বেশি ছিল। এসবিআই একটি বেতনভোগী এবং অ-বেতনভোগী ঋণগ্রহীতার মধ্যে এই পার্থক্য দূর করেছে। এখন, সম্ভাব্য হোম লোন ঋণগ্রহীতাদের কাছে কোন পেশা-সম্পর্কিত সুদ প্রিমিয়াম নেওয়া হচ্ছে না। এটি অ-বেতনভোগী ঋণগ্রহীতাদের আরও 15 বিপিএস সুদ সাশ্রয় করবে।
.


উৎসবকে স্বাগত জানাতে এবং বাজারের অনুভূতি বাড়ানোর জন্য, ঋণদাতা প্রক্রিয়াজাতকরণ ফি সম্পূর্ণভাবে মওকুফ করেছে এবং ঋণগ্রহীতার ক্রেডিট স্কোরের উপর ভিত্তি করে আকর্ষণীয় সুদ ছাড় দিয়েছে।



এসবিআই জানিয়েছে, “আমরা আমাদের সম্ভাব্য হোম লোন গ্রাহকদের জন্য উৎসব অফার চালু করতে পেরে আনন্দিত। সাধারণত, ছাড়ের সুদের হার একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত ঋণের জন্য প্রযোজ্য এবং ঋণগ্রহীতার পেশার সাথেও যুক্ত। এইবার, আমরা অফারগুলিকে আরও অন্তর্ভুক্তিমূলক করেছি এবং ঋণের পরিমাণ এবং ঋণগ্রহীতার পেশা নির্বিশেষে ঋণগ্রহীতার সকল অংশের জন্য অফারগুলি উপলব্ধ। ৬.৭০% হোম লোন অফার ব্যালেন্স ট্রান্সফার ক্ষেত্রেও প্রযোজ্য। আমরা বিশ্বাস করি উৎসব মৌসুমে শূন্য প্রক্রিয়াকরণ ফি এবং ছাড়ের সুদের হার বাড়ির মালিকানা আরও সাশ্রয়ী করে তুলবে।'