IPL 2021 UAE-র আগে মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের জন্য সুখবর, ফলে যোগ দিচ্ছেন শচীন

IPL 2021 UAE-র আগে মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের জন্য সুখবর, ফলে যোগ দিচ্ছেন শচীন 





মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের জন্য একটি সুখবর, প্রাক্তন ব্যাটিং মাস্টার শচীন টেন্ডুলকার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় লিগের জন্য দুবাইয়ে দলের সাথে যোগ দেবেন। টেন্ডুলকার, যিনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের আইকন ছিলেন, খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের সাথে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে ছয় দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এমআই -এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল টেন্ডুলকারের কিট ব্যাগের একটি ছবি পোস্ট করেছে।


গত বছর সংযুক্ত আরব আমিরাতে তিনি দলের সঙ্গে ছিলেন না। দুর্ভাগ্যবশত, তিনি ভারতে লিগের প্রথম পর্বের সময় দলের সাথে থাকতে পারেন না কারণ তিনি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সময় কোভিড -১৯ ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। ড্রেসিংরুমে তার উপস্থিতি খেলোয়াড়দের সাহায্য করতে বাধ্য।


এই মৌসুমে তিনি তার ছেলের সাথে এমআই ক্যাম্পে এই প্রথম কাজ করবেন। ভক্তদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ হবে যে শচীন তার ছেলে অর্জুনকে টিপস দিচ্ছেন।


২০১৩ সালে আইপিএল ছাড়ার আগে টেন্ডুলকার একজন খেলোয়াড় হিসেবে ফ্র্যাঞ্চাইজির অংশ ছিলেন। তিনি রোহিত শর্মার নেতৃত্বাধীন দলেরও অংশ ছিলেন যিনি ২০১৩ সালে আইপিএল এবং চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন। আবার একসাথে ডিএসডি চ্যাম্পিয়নরা দ্বিতীয় ধাপে তাদের প্রথম ম্যাচ খেলবে এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসকে-র বিরুদ্ধে। ম্যাচটি 19 সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

Post a Comment

thanks