পুজোর আগে ফের ধামাকা অফার দিলো JIO

পুজোর আগে ফের ধামাকা অফার দিলো JIO 


JIO


রিলায়েন্স জিও ফের দুর্দান্ত অফার দিচ্ছে। এক বছরের জন্য বিনামূল্যে পাবেন Disney+ Hotstar সাবস্ক্রিপশন। পুজোর আগে ফের ধামাকা বলাই যায় । 


মুকেশ আম্বানির সংস্থা আবারও গ্রাহকদের মুখে হাসি ফোটাতে আকর্ষণীয় অফার নিয়ে হাজির। চার-চারটি নতুন প্ল্যান ঘোষণা করল রিলায়েন্স জিও। তবে বলা ভাল, পুরনো প্ল্যানগুলিকে আপডেট করে নতুন ধাঁচে পরিবেশন করা হল। আর সেই প্ল্যান দিয়ে রিচার্জ করলেই এক বছরের জন্য Disney+ Hotstar বিনামূল্যে দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।


মঙ্গলবারই নতুন প্ল্যানগুলির কথা ঘোষণা করা হয়েছে। ৪৯৯ টাকা থেকে শুরু হয়ে ২৫৯৯ টাকা পর্যন্ত রিচার্জ করতে পারবেন জিও ইউজাররা। যাতে থাকছে হাইস্পিড ইন্টারনেট ডেটা পরিষেবা, ভয়েস কল এবং ফ্রি এসএমএস পরিষেবাও। সেই সঙ্গে মনোরঞ্জনের জন্য বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন তো থাকতেই। পাশাপাশি ৫৬ দিনের মেয়াদ-যুক্ত ৫৪৯ টাকার ডেটা অ্যাড-অন প্যাকও আনল জিও। এক্ষেত্রেও ডিজিটাল প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন থাকবে। আর গ্রাহক প্রতিদিন দেড় জিবি হাই স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।


জানুন কোন প্ল্যানটিতে কী কী সুবিধা পাবেন গ্রাহকরা:-


৮৮৮ টাকার প্ল্যানে রিচার্জ করলে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবার পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। একবার রিচার্জে ৮৪ দিনের জন্য ব্যবহার করা যাবে।


২৫৯৯ টাকায় প্রতিদিন ২ জিবি হাইস্পিড ইন্টারনেটের পাশাপাশি অন্য পরিষেবাও একইরকম ভাবে পাবেন গ্রাহকরা। এর মেয়াদ ৩৬৫ দিনের। আর প্রতিটি প্ল্যানের সঙ্গেই থাকছে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন ফ্রি।


৪৯৯ টাকার  প্ল্যানে প্রতিদিন মিলবে তিন জিবি ডেটা। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবা। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।


৬৯৯ টাকার প্ল্যানে দিনপিছু ২ জিবি করে হাই স্পিড ইন্টারনেট ডেটা ব্য়বহার করা যাবে। পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবাও মিলবে। মেয়াদ ৫৬ দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ