RCB-র অধিনায়ক থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিলেন বিরাট কোহলি

RCB-র অধিনায়ক থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিলেন বিরাট কোহলি 





ফের বিরাট কোহলির ভক্তদের জন্য মন খারাপের খবর। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি সংযুক্ত আরব আমিরাতে চলমান আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বের পর অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।


কোহলির জারি করা এক বিবৃতিতে, তিনি নিশ্চিত করেছেন যে এটি আরসিবি -র অধিনায়ক হিসেবে তার শেষ আইপিএল হবে এবং তিনি যোগ করেন যে তিনি আরসিবি খেলোয়াড় হিসেবে তার আইপিএল খেলা চালিয়ে যাবেন। তিনি তার সমর্থকদের সকল সহযোগিতার জন্য ধন্যবাদও জানিয়েছেন।


আরসিবি -র অধিনায়ক হিসেবে এটাই হবে আমার শেষ আইপিএল। আমি আমার শেষ আইপিএল খেলা না খেলা পর্যন্ত আরসিবি খেলোয়াড় হিসেবে থাকব। আমি আরসিবি ভক্তদের ধন্যবাদ জানাই আমাকে বিশ্বাস করার জন্য এবং আমাকে সমর্থন করার জন্য, ”বিরাট কোহলি বলেছিলেন।


টি -টোয়েন্টি বিশ্বকাপের পর কোহলি ভারতীয় টি -টোয়েন্টি দলের অধিনায়ক পদ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার এক সপ্তাহ পর এই ঘোষণা আসে। কোহলির কাছ থেকে কে দায়িত্ব নেয় তা এখন দেখার বিষয়। দলে আছেন এবি ডি ভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েলের মতো সিনিয়র খেলোয়াড়রা।


কোহলি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছেন। তিনি সম্মান হারিয়েছেন এবং কিছু খেলোয়াড় তার মনোভাব পছন্দ করছেন না।তিনি আর অনুপ্রেরণাদায়ক অধিনায়ক নন। তার সাথে আচরণ করার সময় তাদের মধ্যে কেউ কেউ তাদের সীমাতে পৌঁছেছে। একটি সূত্র টেলিগ্রাফকে জানিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ