Green India Challenge-এ অংশ নিলেন আমির খান-নাগা চৈতন্য 





অভিনেতা আমির খান, যিনি বর্তমানে হায়দ্রাবাদে আছেন, তিনি 'গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ'-এ অংশ নিয়েছিলেন, যেখানে তিনি বেগমপেটের পুরনো বিমানবন্দরে তার লাল সিং চাড্ডার সহ-অভিনেতা নাগা চৈতন্য এবং রাজ্যসভার সাংসদ যোগিনাপল্লী সন্তোষ কুমারের সঙ্গে চারা রোপণ করেছিলেন। আমির গ্রীন ইন্ডিয়া চ্যালেঞ্জকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে সন্তোষ কুমারের প্রচেষ্টার প্রশংসা করেন এবং জনগণকে এগিয়ে আসার এবং বৃক্ষরোপণে সক্রিয়ভাবে অংশ নেওয়ার আহ্বান জানান।


সন্তোষ কুমার টুইটারে অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছেন এবং লিখেছেন, " #আমিরখান জিকে বহুল প্রশংসিত #বৃক্ষভেদাম বই উপহার দেওয়া হয়েছে, যা তার দৃষ্টি আকর্ষণ করেছে এবং এটি পেয়ে খুশি হয়েছে। আজকের প্রোগ্রামের আরো কিছু ঝলক। #GreenIndiaChallenge। (sic) ”


আমির ছাড়াও অমিতাভ বচ্চন, শচীন টেন্ডুলকার, সঞ্জয় দত্ত, অজয় দেবগন, শ্রুতি হাসান, শ্রদ্ধা কাপুর, চিরঞ্জীবী, নাগার্জুন, প্রভাস, কৃষ্ণা, পবন কল্যাণ, মহেশ বাবু, রাজামৌলি, সামন্ত, পুল্লেলা গোপীচাঁদ, পি.ভি. সিন্ধু, সাইনা নেহওয়াল এবং সানিয়া মির্জা আজ পর্যন্ত অনেকেই চ্যালেঞ্জে অংশ নিয়েছেন।


এদিকে, কর্মক্ষেত্রে, আমিরকে পরবর্তীতে কারিনা কাপুর খানের সাথে লাল সিং চাড্ডায় দেখা যাবে। চলচ্চিত্রটি 1994 টম হ্যাঙ্কস ব্লকবাস্টার ফরেস্ট গাম্পের উপর ভিত্তি করে তৈরি, যা নিজেই উইনস্টন গ্রুমের 1986 সালের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। ছবিটিতে মোনা সিং এবং নাগা চৈতন্যকেও প্রধান চরিত্রে দেখা গেছে এবং সালমান খানকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। ছবিতে 90 -এর দশকের সালমান এবং এসআরকে -র বিগ ফান্ডামও রয়েছে।


তাই, যখন শাহরুখ দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে থেকে রাজ মালহোত্রার টুপি ফেরত দিয়েছিলেন, তখন সালমানকে সূর্য বরজাতি পরিচালিত 'ম্যায়নে পেয়ার কিয়া' থেকে প্রেমের চরিত্রে দেখা যাবে, যা তার প্রথম চলচ্চিত্র ছিল।


লাল সিং চাড্ডা পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন প্রযোজনায় আমির খান প্রোডাকশন এবং ভায়াকম 18 স্টুডিও।