প্রেমিকাকে বিয়ে করলেন প্রাক্তন টেনিস ওয়ার্ল্ড নং 1 Simona Halep, দেখুন বিয়ের রোমান্টিক ছবি

প্রেমিকাকে বিয়ে করলেন প্রাক্তন টেনিস ওয়ার্ল্ড নং 1 Simona Halep, দেখুন বিয়ের রোমান্টিক ছবি 






১৫ই সেপ্টেম্বর বুধবার প্রাক্তন টেনিস ওয়ার্ল্ড নম্বর 1 সিমোনা হালেপ তার প্রেমিক টনি আইরুককে বিয়ে করেছিলেন। টেনিস তারকা তার বিয়ের অনুষ্ঠান এবং পরবর্তী পার্টি থেকে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রোমানিয়ার কনস্টান্টায় এই দম্পতির বিয়ে হয়। নতুন বিবাহিত দম্পতির ছবি দেখে ভক্তরা উচ্ছ্বসিত। 



বিয়ের জন্য, সিমোনা একটি চমত্কার এমব্রয়ডারি বেইজ গাউন পড়েছিলেন এবং টনি আইরুক একটি কালো টাই সহ থ্রি-পিস স্যুটে সুন্দর লাগছিল। স্বপ্নময় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।



বিয়ের একটি ছবিতে, দম্পতিকে দেখা যায় একে অপরের ঠোঁটে চুম্বনে ভরিয়ে দিচ্ছে। অন্য একটি ছবিতে দুজনকে তাদের বাবা -মায়ের সঙ্গে পোজ দিতে দেখা যায়। বিয়ের খুশিতে দুজনই খুশি।




বিয়ের পর পার্টির জন্য, সিমোনা হালেপ একটি স্ট্র্যাপলেস সাদা গাউন পড়েছিলেন। সিমোনা এবং টনি আইরুক বিয়ের ছবিতে খুশি। টেনিস তারকা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্ট ইমোজি দিয়ে।


হালেপের কোচ অস্ট্রেলিয়ান ড্যারেন কাহিল বিয়ের পর এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। "রোমানিয়ায় সিমো এবং টনির জন্য দুজনকেই অভিনন্দন এবং বড় আলিঙ্গন। একটি আশ্চর্যজনক দম্পতি। আজ রাতে পরিবার এবং বন্ধুদের সাথে একটি দুর্দান্ত উদযাপন করুন, ”কাহিল টুইট করেছেন।



সিমোনা হালেপ গত সপ্তাহে নিশ্চিত করেছেন যে তিনি কিছুদিনের মধ্যে বিয়ে করছেন। "এটা একটা সুন্দর ঘটনা। আমি আবেগপ্রবণ। গ্র্যান্ড স্ল্যাম জেতার চেয়ে এগুলো আলাদা আবেগ, এটা ব্যক্তিগত অংশ। এটা খুবই গুরুত্বপূর্ণ পদক্ষেপ, এবং আমি খুশি যে এটা ঘটছে," হালেপ ইউএস ওপেন টুর্নামেন্ট থেকে বাড়ি ফিরে আসার সময় বলেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ