Bigg Boss OTT -তে শেষ হাসি হাসলেন Divya Agarwal







Bigg Boss OTT ৮ই আগস্ট প্রিমিয়ার হয়েছিল। ছয় সপ্তাহের নাটক, বিতর্ক এবং রোম্যান্সে ভরা বিগ বস ওটিটির শেষ হয়েছে। দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ২৫ লাখ টাকা নগদ পুরস্কার সহ সম্মানিত ট্রফি ঘরে তুললেন।প্রতিযোগী দিব্যা আগরওয়াল, যিনি তার কীর্তি দিয়ে শোতে হৃদয় জয় করেছিলেন। 



রিয়েলিটি শোয়ের অন্য পাঁচজন ফাইনালিস্ট ছিলেন রাকেশ বাপট, প্রতীক সেহজপাল, শমিতা শেঠি এবং নিশান্ত ভাট। দ্বিতীয় স্থান পান নিশান্ত ভাট(Nishant Bhatt) এবং তৃতীয় স্থানে শেষ করেছেন শমিতা শেট্টি (Shamita Shetty)।



প্রথম থেকেই জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন মডেল অভিনেতা দিব্যা আগরওয়াল। দর্শকের ভোটে তিনিই হলেন Bigg Boss OTT-র প্রথম বিজয়ী। তাঁর হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহার (Karan Johar), সঙ্গে নগদ পঁচিশ লক্ষ টাকা। পাশাপাশি বিগ বস ওটিটি-র বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়।


এবছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার সেই শোয়ের গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। এদিন ছিল নানা চমক। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জিসুজা। 


ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান প্রতীক সহেজপাল, তাঁকেই প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয়।


শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫। আবারও সঞ্চালকের ভূমিকায় সলমন খান(Salman Khan)। প্রতীক ও দিব্যার পাশাপাশি বিগ বসের ঘরে আর কোন কোন তারকা থাকবে সেদিকেই তাকিয়ে বিগ বসের ফ্যানেরা।