Myntra-র ‘Big Fashion Festival’ ৩রা অক্টোবর থেকে, রয়েছে দুর্দান্ত অফার 



Myntra শুক্রবার, ফ্যাশন, লাইফস্টাইল এবং সৌন্দর্য পণ্যের জন্য, বিভিন্ন ক্যাটাগরিতে 'বিগ ফ্যাশন ফেস্টিভাল' ঘোষণা দিয়েছে। ইভেন্টটি 3 থেকে 10 অক্টোবরের মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

'বিগ ফ্যাশন ফেস্টিভ্যাল' এর আসন্ন সংস্করণে প্রায় ৭,০০০ ব্র্যান্ডের কালেকশন থাকবে।

ইভেন্ট চলাকালীন, ক্রেতারা BIBA, W, Libas Anouk এর মতো ব্র্যান্ড থেকে পণ্য কিনতে পারবেন। Myntra দ্বারা প্রকাশিত বিবৃতি অনুসারে, ই-কমার্স প্ল্যাটফর্ম আশা করে যে ইভেন্টের সময় 1.1 মিলিয়নেরও বেশি প্রথমবারের মতো ক্রেতারা কেনাকাটা করবে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে,এইবার, Mango, H&M, PUMA, Marks & Spencer, সহ আগের চেয়ে অনেক বেশি দেশীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের সেরা অফার থাকবে।

Myntra প্রথমবারের ক্রেতাদের জন্য অনেক সুবিধা প্রদান করবে যার মধ্যে রয়েছে 1.000 টাকার কুপন, এক মাসের জন্য ফ্রি শিপিং এবং আরও অনেক কিছু।

Puma, Vero Moda, Roadster Life Co., Nike, Levi's এবং আরও অনেক ব্র্যান্ডের ডিল নিয়ে 'Myntra Insiders'' এর প্রথম অ্যাক্সেস 1 অক্টোবর মধ্যরাত থেকে শুরু হবে।'প্লে অ্যান্ড আর্ন' ফিচার ব্যবহারকারীদের আকর্ষণীয় পুরস্কার পেতে ব্যবহারকারীদের গেম খেলতে এবং তাদের তারকাদের redeem করতে সক্ষম করবে, কোম্পানি বিবৃতিতে বলেছে।