তৃণমূলে যোগ দিলেন আরও এক বিজেপি বিধায়ক





তৃণমূলে যোগ দিলেন আরও এক বিজেপি বিধায়ক। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ‍্যায়ের হাত ধরে আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। এদিন সৌমেন রায়ের পতাকা তুলে দিয়ে তৃণমূল যোগদান করিয়ে 'সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত' বলে জানিয়ে ধন‍্যবাদ জানানা পার্থ চট্টোপাধ‍্যায়।



বিধানসভা ভোটের ফলের পর ভাঙন অব‍্যাহত বিজেপি শিবিরে। একে একে তিনজন বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন। দিনকয়েক আগেই তৃণমূলে ফেরেন বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস।তার আগে তৃণমূলে ফেরেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ।



তৃণমূলে যোগ দিয়ে সৌমনেবাবু বলেন, ছাত্রজীবন থেকেই দীর্ঘদিন তৃণমূল করেছি। ঘটনাচক্রে আমি বিজেপির টিকিট নিয়ে কালিয়াগঞ্জে প্রার্থী হয়ে জয়লাভ করি। কিন্তু, আমার মন-প্রাণ তৃণমূল কংগ্রেসে পড়েছিল। সর্বোপরি, বাংলার মানুষ আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ২১৩টি আসনে জয়যুক্ত করে তৃতীয়বারের জন্য ক্ষমতায় পাঠিয়েছেন। নেত্রী দীর্ঘ ১০ বছর ধরে সারা বাংলায় উন্নয়নের কাজ করছেন। সমস্ত স্তরের মানুষের কাছে উন্নয়ন পৌঁছে দিচ্ছেন। আমি উত্তরবঙ্গে ছেলে। সেখানে ও বাংলায় যেভাবে উন্নয়ন করছেন, তার সঙ্গী হতে পুনরায় তৃণমূলে যোগদান করলাম। মাঝখানে যে সময়টুকু ছিলাম না, সেটা আমার ভুল। বিভ্রান্ত হয়ে পড়েছিলাম বলে জানিয়ে দলের কাছেও ক্ষমাপ্রার্থনা করেন।