জেলার ৬৪ জন কৃতি পড়ুয়াদের সংবর্ধনা




সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান সদর :-




পূর্ব বর্ধমান জেলার ৬৪ জন কৃতি পড়ুয়াদের ভিডিও কলের মাধ্যমে সংবর্ধনা দিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিডিএ অবরিন্দ ভবন থেকে অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালনা কাটয়োতেও একই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাঁদের সম্মাননা তুলে দেন জেলাশাসক এবং মহাকুমাশাসকরা। এদিন ২০২১ সালের মাধ্যমিক উচ্চমাধ্যমিক জয়েন এন্ট্রান্স আলিম ফাজিল এবং হাই মাদ্রাসা সহ বিভিন্ন পরীক্ষায় আদিবাসী ও তপশিলি জাতিভুক্ত ছাত্র-ছাত্রীসহ সকল ছাত্রছাত্রীকে অনলাইনে সংঘটিত করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




সর্বশিক্ষা অভিযানের প্রকল্প আধিকারিক মৌলি সান্যাল বলেন, এদিন জেলার কৃতিদের মুখ্যমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবর্ধনা জানিয়েছেন। পাশপাশি বাংলা ভাষার উপর জোর দেওয়ার কথা বলেছেন পড়ুয়াদের। আগামি দিনে উচ্চশিক্ষার ক্ষেত্রে যাতে পড়ুয়াদের আর্থিক সামস্যা না হয় তার জন্য রাজ্য সরকার তাদের পাশে আছে।




জেলা শাসক প্রিয়াঙ্কা সিঙলা বলেন, জেলার ৬৪ কৃতিদের এদিন সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী। মাধ্যমিক উচ্চমাধ্যমিক জয়েন এন্ট্রান্স আলিম ফাজিল এবং হাই মাদ্রাসা সহ বিভিন্ন পরীক্ষায় আদিবাসী ও তপশিলি জাতিভুক্ত ছাত্র-ছাত্রীসহ সকল ছাত্রছাত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।