কি কি ছাড় থাকছে এবারের Flipkart Big Billion Days Sale


Flipkart Big Billion Days Sale



প্রতিবছর পূজার মরশুমে Flipkart Big Billion Days Sale দেয়। ইতিমধ্যে ব্যানার দেখা গেলেও কবে থেকে শুরু হবে তা আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি এখনো।


তবে ফ্লিপকার্ট জানিয়েছে- Flipkart Big Billion Days Sale 2021 এ আপনার সমস্ত চাহিদা পূরণের জন্য প্রচুর পরিমাণে সঞ্চয় রয়েছে। স্মার্টফোন, ট্যাবলেট, টিভি, ওয়াশিং মেশিন - ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিন বিক্রয় 2021 যখন একেবারে কোণার কাছাকাছি তখন তালিকাটি অন্তহীন। আপনি সমস্ত বিভাগ জুড়ে দুর্দান্ত ছাড় এবং অফার আশা করতে পারেন যাতে আপনি আপনার কেনাকাটার ইচ্ছা তালিকাটি সম্পূর্ণভাবে পূরণ করতে পারেন।



ক্রেতারা যাতে এই সেলের প্রতি আকৃষ্ট হয় সেইজন্য তুলে দেওয়া হয়েছে বিভিন্ন ছাড় ও ডিসকাউন্ট সম্পর্কে বিশেষ তথ্য। আসুন দেখে নেওয়া যাক সেগুলি কি কি –

Flipkart Big Billion Days Sale




  • ইলেকট্রনিক ডিভাইসের ওপর ক্রেতারা পেতে পারেন 80% পর্যন্ত ছাড়। এগুলির মধ্যে রয়েছে বিভিন্ন ল্যাপটপ, স্মার্টফোন, গ্রাফিক্স কার্ড, নামি দামী ব্র্যান্ডের স্মার্ট ওয়াচ ও স্মার্ট ব্যান্ড, ইয়ারফোন ও ইয়ারবাডসহ আরও অনেক কিছু।
  • ড্রেস ও অ্যাক্সেসরিজের ওপর মিলতে পারে 60% থেকে 80% ছাড়।
  • খাবার ও রান্নার জিনিসের দাম শুরু হবে মাত্র 99 টাকা থেকে।
  • হোম অ্যাপ্লায়েন্সেসের ওপর মিলতে পারে 85% ছাড়।
  • বিভিন্ন স্মার্ট ডিভাইসগুলির ওপর পাওয়া যেতে পারে 80% ছাড়।
  • এছাড়া অন্যান্য ক্যাটাগরিতে পাওয়া যেতে পারে 70% পর্যন্ত ছাড়।

খেলনা, সৌন্দর্য পণ্য, বাড়ির সাজসজ্জা সামগ্রী, রান্নাঘরের জিনিসপত্র, আসবাবপত্রের টুকরো, এবং মুদি সামগ্রীর জন্যও প্রচুর অফার রয়েছে এবারের BBD 2021 এর সেলে। নজর রাখুন কবে আসে সেই বিশেষ দিন।