তৃতীয় বিয়ে, ১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বাগদান Britney-র, ছাড়লেন Social Media 





তৃতীয়বারের জন্য বিয়ে করতে চলেছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)। ১২ বছরের ছোট প্রেমিক স্যাম আসগরির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ব্রিটনি। বাগদানের পরপরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন জনপ্রিয় পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)।




পপ আইকন ব্রিটনি স্পিয়ার্স টুইটারে একটি ব্যাখ্যা দিয়েছিলেন যে তিনি কেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি মুছে ফেলেছেন। গায়িকা উল্লেখ করেছেন যে তিনি সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা বিরতি নিচ্ছেন এবং স্যাম আসগরির সাথে তার বাগদান উদযাপন করছেন।




তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মুছে ফেলার পরে ভক্তদের দ্বারা উদ্বেগ উত্থাপনের বিষয়ে স্পিয়ার্স লিখেছিলেন, "তোমরা চিন্তা করো না ... আমার বাগদান উদযাপন করতে সোশ্যাল মিডিয়া থেকে একটু বিরতি নিচ্ছি !!!! আমি শীঘ্রই ফিরে আসব."




ব্রিটনি এবং স্যাম প্রথমবারের মতো দেখা করেছিলেন 2016 সালে ব্রিটনি এর মিউজিক ভিডিওর শুটিংয়ের সময়। ফিটনেস ট্রেনার এবং অভিনেতা স্যামের বয়স ২৭ বছর। অন্যদিকে ব্রিটনির বয়স ৩৯ বছর।




প্রথমে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডার-কে বিয়ে করেছিলেন গায়িকা। সে বিয়ে ভাঙার পর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন তিনি। তাঁদের দুই সন্তানও রয়েছে। ২০০৭ সালে সেই বিয়েও ভেঙে যায়। এবার বাঁধা পড়তে চলেছেন স্যামের সাথে।