ময়নার চান্দি বেনিয়া গ্রামে পরিত‍্যক্ত ক্লাবে বোমা মজুদ,এলাকায় চাঞ্চল্য




রাজনৈতিক ভাবে উত্তপ্ত ময়নার বাকচা অঞ্চল। কখনো রাজনৈতিক সংঘর্ষ আবার কখনো স্বজন হারানোর কান্না শব্দ ভেসে আসে বাকচা বিভিন্ন এলাকা থেকে। রাজনৈতিক সংঘর্ষ ঠেকাতে বাকচা বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে । এবার পুলিসের ক্যাম্পের ঢিলছোড়া দূরত্বে বোমা মজুদ করে রাখার অভিযোগ উঠলো ।



ময়না বিধান সাভার বাকচা অঞ্চলে চান্দি বেনিয়া গ্রামের এক নম্বর প্রাথমিক বিদ্যালয়ের পুলিশ ক্যাম্পের কাছে পরিত্যক্ত সংহতি ক্লাবে প্লাস্টিকের তিনটি ড্রামের ভেতর বেশ কয়েকটি তাজা বোমা পড়ে থাকতে দেখে মিনি ঢালাই বল প্রতিযোগিতা খেলতে আসা খেলোয়াড়রা।তারাই গ্রামের লোকদের খবর দেয়। এখনো অব্দি পুলিশ এলাকায় মোতায়েন রয়েছে। যদিও পুলিশের তরফ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া মেলেনি। তবে কি কারণে বোমা মজুত তাই নিয়ে রাজনৈতিক চাপাউত্তর শুরু হয়েছে।




ভারতীয় জনতা পার্টির তমলুক সাংগঠনিক শাখার সহ-সভাপতি আশিস মণ্ডল বলেন, ওই ক্লাবে কিছুদিন আগে তৃণমূলের ক্যাম্প ছিল। ওখানে তৃণমূলের দুষ্কৃতীরা পুলিশি ঘেরাটোপের মধ্যে থাকতো। সেই ক্লাব থেকে তিন ড্রাম বোমা পাওয়া গেছে। তৃণমূলের দুস্কৃতিকারীরা বাকচাতে পুনরায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। এটি তারই নমুনা। এই বোমা গুলি ভারতীয় জনতা পার্টির কার্যকর্তা ও সাধারণ মানুষের ওপর চার্জ করে অশান্তি তৈরীর পরিকল্পনা ছিল। ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে এই ঘটনা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এবং NIA কে দিয়ে এর তদন্ত করার দাবী জানাচ্ছি।




এই মুহূর্তে ময়না থানার পুলিশ সেই জায়গাটি ঘিরে রেখেছে, বম গুলো কে উদ্ধার করার জন্য বোম স্কয়ার ডিপারমেন্ট এর জন্য অপেক্ষা করা হচ্ছে।