এবার মদন মিত্রকে নিয়ে আসছে বায়োপিক





তৃণমূল কংগ্রেসের একনিষ্ঠ নেতা, রাজনীতির দুনিয়ায় এক রঙিন চরিত্র মদন মিত্র। তাঁকে কে না চেনে। তিনি যে কখনো নায়ক আবার কখনো গায়ক রুপেও সোশ‍্যাল মিডিয়ায় হাজির হয়েছেন। আবার রাস্তায় বাইক নিয়ে ছোটেন আবার কখনও প্রতিপক্ষকে দেন হুশিয়ারি। রাজনৈতিক এই রঙিন চরিত্র এবার ফুটে উঠবে রুপোলি পর্দায়। মদন মিত্রকে নিয়ে আসছে বায়োপিক।




মেরি কম, মহেন্দ্র সিং ধোনীর মতো কিংবদন্তীদের বায়োপিক এসেছিল। মনমোহন সিং, বাল ঠাকরের মতো জাতীয় স্তরের রাজনীতিককে নিয়ে তৈরি হয়েছিল বায়োপিক। তবে তা বলিউডে। এবার সেই ট্রেন্ড বাংলাতেও। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন রাজা চন্দ। চ্যালেঞ্জ টু, কিডন্যাপ, রংবাজ ইত্যাদি বাংলা ছবির পরিচালনা করেছেন রাজা চন্দ।



শোনা যাচ্ছে, মদন মিত্রের ভূমিকায় দেখা যেতে পারে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। পঁয়ষট্টি পেরিয়ে যাওয়া মদন মিত্র মানেই বর্ণময় জীবন। রয়েছে বিতর্কও। মদন মিত্রের বায়োপিক আসছে জানাজানি হতেই বাড়ছে কৌতূহল।




মদন মিত্রের কথায়, 'গত দু’বছর ধরে বায়োপিক করার চাপ আসছিল। কিন্তু হেরে যাওয়া পরাজিত সৈন্য হিসেবে নয়, কামারহাটি রায়ের জন্য আমি অপেক্ষা করছিলাম। কলেজ জীবন থেকে আজ পর্যন্ত ভোটে জেতা, মেসি-ব্রাজিল টিমকে নিয়ে আসা, কালও থাকবে ভালর সঙ্গে। জীবনে কিছু লুকনো উচিত নয়।'




ছাত্রনেতা থেকে বিধায়ক, তারপর মন্ত্রী হওয়া, জেলে যাওয়া, জেল থেকে ভোটে লড়া এবং হেরে যাওয়া মদন মিত্রের বায়োপিকে রসদ আছে অনেককিছুই। কিন্তু কোনটা কতটা স্থান পাবে তা ছবির রিলিজের পরেই বোঝা যাবে।