Airtel-এ স্বল্প মূল্যের নতুন প্রিপেইড প্ল্যানে পান বিনামূল্যে Disney+ Hotstar subscription

Airtel-এ স্বল্প মূল্যের নতুন প্রিপেইড প্ল্যানে পান বিনামূল্যে Disney+ Hotstar subscription





এয়ারটেল তার প্রিপেইড গ্রাহকদের জন্য কোন অতিরিক্ত খরচ ছাড়াই ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন যোগ করার জন্য তার জনপ্রিয় কিছু পরিকল্পনা সংশোধন করেছে। 499, ₹ 699 এবং ₹ 2,798 মূল্যের তিনটি প্ল্যানে নতুন সুবিধা যোগ করা হয়েছে। সাবস্ক্রিপশনের সুবিধা ছাড়াও, ব্যবহারকারীরা টেলিকম বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারবেন।




₹ 499 প্ল্যান: 1 বছরের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন ছাড়াও, আপনি 3GB/দিন ডেটা, যেকোন নেটওয়ার্কে সীমাহীন অল ইন্ডিয়া কল এবং 100 SMS/দিন, 28 দিনের জন্য বৈধ।


₹ 699 প্ল্যান: প্ল্যানটি 1 বছরের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন এবং প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে। প্ল্যানটি যেকোনো নেটওয়ার্কে সীমাহীন সর্বভারতীয় কল এবং 100 এসএমএস/দিন, 56 দিনের জন্য বৈধ।


₹ 2,798 প্ল্যান: এই প্ল্যানটি 1 বছরের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশনও অফার করে। ব্যবহারকারী প্রতিদিন 2GB ডেটা, যেকোনো নেটওয়ার্কে সীমাহীন অল ইন্ডিয়া কল এবং 100 SMS/দিনও পাবেন। প্ল্যানটি 365 দিনের জন্য বৈধ থাকবে।



এই প্যাকগুলি সমস্ত মোডে পাওয়া যায়। অফলাইন - এয়ারটেল খুচরা বিক্রেতাদের মাধ্যমে এবং অনলাইনে যেকোন অ্যাপ/পেমেন্ট মোড যেমন গুগল পে, পেটিএম, ফোনপেই এবং আরও অনেক কিছু।



ব্যবহারকারী পছন্দসই প্যাকটি রিচার্জ করার পর সাবস্ক্রিপশন স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হবে। তারা এসএমএসের মাধ্যমে একটি লিঙ্কও পাবে। একবার ব্যবহারকারী লিঙ্কে ক্লিক করে এবং ডিজনি+ হটস্টার অ্যাপে লগ ইন করুন। এটি গুরুত্বপূর্ণ যে ব্যবহারকারী একই নম্বরে লগ ইন করে যে নম্বরে রিচার্জ করা হয়েছে।



যদি গ্রাহক এসএমএস না পায় বা ভুল করে এসএমএস মুছে দেয়, সে/সে প্লে স্টোর/অ্যাপ স্টোর থেকে ডিজনি+ হটস্টার অ্যাপ ডাউনলোড করতে পারে এবং একই প্রিপেইড নম্বর ব্যবহার করে লগইন করতে পারে যে নম্বরে ডিজনি+ হটস্টার মোবাইল রিচার্জ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ