Breaking

Tuesday, September 21, 2021

Tanishq এর অনন্য পুজো কালেকশন সাজ উন্মোচন করলেন মিমি

তনিশ্ক এর অনন্য পুজো কালেকশন 'সাজ' উন্মোচন করলেন মিমি


মিমি




পুজো শুধু একটি উৎসব নয় বরং বাঙালির কাছে একটি আবেগ এবং এই উৎসাহে দুর্গা পূজোয় ভারতের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত জুয়েলারি ব্র্যান্ড তনিশ্ক্ আজকের যুগের নারীকে দুর্গার সাজে সাজানোর জন্য 'সাজ' নামে এক গহনার সম্ভার প্রকাশ করলো।




পুজো মানেই সাজসজ্জা - উৎসবের দিনে নিজের এবং প্রিয়জনদের সাজসজ্জা দিয়েই পুজো সেজে ওঠে। আধুনিক আর সমসাময়িকতার স্পর্শে, সোনায় তৈরী 'সাজ' এ রয়েছে ঐতিহ্যবাহী বাঙালি নকশার কাজ। খ্যাতনামা বাঙালি অভিনেত্রী মিমি চক্রবর্তী আজ কলকাতার আইটিসি রয়্যাল বেঙ্গল হোটেলে এক সংবাদিক সম্মেলনে সম্ভারটির উন্মোচন করেন।




আপনার পুজো উদযাপন অন্যান্যবারের থেকে আরও বেশি সৌন্দর্যমন্ডিত করে তোলার জন্য তনিশ্ক্ এর সুদক্ষ কারিগরদের দ্বারা অত্যন্ত ভালবাসা এবং নিষ্ঠার সাথে তৈরি করা একটি বিশেষ গহনা সম্ভার হল 'সাজ'। তনিশ্ক্ এর বাঙালি কারিগররা তাঁদের হৃদয় ও আত্মার মেলবন্ধনে 'সাজ' এ এই সূক্ষ্ কারুকাজ ফুটিয়ে তুলেছেন। এই সংগ্রহে পাতিহার, শীতাহার, চাঁদবালি, ঝুমকো, লোহরি, বালা, চুড়ি, চুর, মানতাশা, খারু, রতনচুর এবং আরও অনেক গহনা রয়েছে যার নকশায় বাঙালিয়ানার সাথে তনিশ্ক্ এর স্বতন্র শৈলীও প্রকাশ পেয়েছে। ঐতিহ্য, কারুশিল্প এবং নকশা - এই সব কিছুর সংমিশ্রণ হলো এই অত্যাশ্চর্য সম্ভার। সাজ এর দাম শুরু মাত্র ১০,০০০ টাকা থেকে এবং পশ্চিমবঙ্গ জুড়ে সব তনিশ্ক্ স্টোরে পাওয়া যাবে।




'উৎসব আমাদের, সাজ ও আমাদের' - নতুন প্রচারাভিযানের মাধ্যমে ব্র্যান্ডটি বাঙালি মহিলাদের আহ্বান জানায় তনিশ্ক্ এর সাথে তাঁদের নিখুঁত সাজ খুঁজে পেতে এবং বাড়িতে উৎসব উদযাপন এবং সমৃদ্ধিতে ভোরে তুলতে। পুজো উৎসবের অংশ হিসাবে, তনিশ্ক্ একটি আকর্ষক অফারও দিচ্ছে যা গ্রাহকদের উৎসবের আনন্দ বাড়িয়ে তুলতে সাহায্য করবে। গ্রাহকরা এখন সোনার গহনার তৈরির মজুরিতে এবং হীরের গহনার দামের উপর ২৫% পর্যন্ত ছাড় পেতে পারেন। অফার শুধুমাত্র দেবী পক্ষের সীমিত সময়ের জন্য উপলব্ধ।




এই উপলক্ষ্যে টাইটান কোম্পানি লিমিটেডের রিজিওনাল বিজনেস হেড - ইস্ট শ্রী অমিত ধরাপ বলেন,, "তনিশ্ক্ সবসময়ই কারুশিল্প এবং কারিগরদের সমানভাবে গুরুত্ব দেয় । প্রতিবছরের মতো, এই বছরও আমাদের বাঙালি কারিগররাই এই পুজোতে প্রতিটি বাঙালি মহিলাকে সুশোভিত করার জন্য এই দুর্দান্ত সংগ্রহের প্রতিটি অংশ তৈরিতে ঐকান্তিক ভাবে নিজেদের নিযুক্ত করেছেন। তারা যে ভালবাসা এবং নিষ্ঠার সাথে এই গহনা সম্ভারটি তৈরি করেছেন, তাতে রয়েছে ১৫০ এর বেশি ধরনের অত্যাশ্চর্য গহনা, যা পরে আমাদের গ্রাহকরা উৎসবের মরসুমে একসাথে মা দুর্গার কাছে প্রার্থনা করতে পারবেন। "




এই অনুষ্ঠানে মিস মিমি চক্রবর্তী বলেন, "পুজো শুধু একটি উৎসব নয়, এটি একটি অনুভূতি ... একটি আবেগ। প্রতিবছরই , আমি অনান্য বাঙালিদের মতো পুজো উদযাপনের অপেক্ষায় থাকি এবং তনিশ্ক্ এর চমৎকার নকশাগুলির জন্যও সমানভাবে অপেক্ষা করি যা উৎসবে আমায় বিশেষভাবে সাজিয়ে তোলে। বাতাসে পুজো পুজো গন্ধ এর সাথে, আজ আমি তনিশ্ক্ এর এই স্বতন্ত্র পুজো কালেকশন - 'সাজ' লঞ্চ করতে পেরে সম্মানিত বোধ করছি ।




আমাদের তনিশ্ক্ এর বাঙালি কারিগরদের দ্বারা তৈরি এই 'সাজ' পুজোয় আপনার এথনিক ও সমসাময়িক সাজের সাথে পুরোপুরি পরিপূরক হয়ে উঠবে। আজকের নারীদের কাছে যাদের দৃষ্টিভঙ্গি আধুনিক এবং ঐতিহ্যবাহি , তাঁদের কাছে এই সম্ভার সমাদৃত হবে। এই পুজোয়, তনিশ্ক্ এর সাজের সাথে নিজেকে সাজিয়ে তুলুন এবং আনন্দ উদযাপন করুন। মা দুর্গার আশীর্বাদ নিয়ে,সবাইকে আনন্দমুখর এবং নিরাপদ পুজোর শুভকামনা জানাচ্ছি।”

No comments:

Post a Comment

পৃষ্ঠা