দুর্দান্ত অফার: Jio-র Exclusive Offer - এর সাথে NOKIA C01 PLUS পান মাত্র ৫০০০ টাকায় 





নোকিয়া সি-সিরিজের সবচেয়ে সাশ্রয়ী এন্ট্রি-লেভেল স্মার্টফোন নোকিয়া সি ০১ প্লাস জিওএক্সক্লুসিভ অফারের সাথে ৫৩৯৯ টাকায় ভারতে বিক্রি হচ্ছে



জিওএক্সক্লুসিভ অফারক্রস রিটেইলস্টোর, নকিয়া ডটকম এবং নেতৃস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে


· এটা পছন্দ করুন: ৫.৪৫ ”HD+ ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে, সারাদিন ব্যাটারি লাইফ, ৫MP HDR রিয়ার এবং ২MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা ফ্ল্যাশ সহ


· এটি বিশ্বাস করুন: অ্যান্ড্রয়েড ১১TM (গো সংস্করণ) ৬০%, ২ বছরের ত্রৈমাসিক নিরাপত্তা আপডেট এবং ফেস আনলক দ্বারা ডেটা ব্যবহার হ্রাস করে


· এটি রাখুন: অতুলনীয় স্থায়িত্ব নিশ্চিত করতে কঠোরভাবে পরীক্ষা (মোচড়, তাপ এবং ড্রপ)



ভারত, 14 সেপ্টেম্বর 2021 -


এইচএমডি গ্লোবাল, নোকিয়া ফোনের আবাসস্থল, 'নোকিয়া সি ০১ প্লাস' চালু করেছে,রিলায়েন্স RetailLtd.in ভারতের সাথে কৌশলগত অংশীদারিত্বের সাথে জনপ্রিয় নোকিয়া সি-সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংযোজন হিসাবে।




রিলায়েন্স RetailLtd.in ভারতের সাথে কৌশলগত অংশীদারিত্বের সাথে জনপ্রিয় নোকিয়া সি-সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংযোজন হিসাবে।




নতুন নোকিয়া সি০১ প্লাস একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন যা তাদের জন্য সবচেয়ে উপযোগী যারা ফিচার ফোন থেকে স্মার্টফোনে স্যুইচ করতে চান এবং পুরোনো/ধীর স্মার্টফোন থেকে আপগ্রেড করতে চান। JioExclusive অফারের মাধ্যমে গ্রাহকরা ১০% তাৎক্ষণিক মূল্য সহায়তা পেতে সক্ষম হবেন।




ক্রিস্টাল ক্লিয়ার ৫.৪৫ HD+ স্ক্রিন, ১.৬Ghzocta- কোর প্রসেসর, ৫MP HDR রিয়ার এবং ২MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা ফ্ল্যাশ সহ, সারাদিন ব্যাটারি লাইফ, সর্বশেষ Android ১১ অপারেটিং সিস্টেম (Go Edition) এবং ২ বছরের ত্রৈমাসিক নিরাপত্তা আপডেট, নোকিয়া সি,০১ প্লাস প্রাইস পয়েন্টের জন্য সেরা মূল্য প্রদান করে। এটি নকিয়া স্মার্টফোনের নিশ্চিত মানের এবং স্থায়িত্ব, মুখ আনলকের মতো গোপনীয়তা বৈশিষ্ট্য এবং একটি মসৃণ এবং আড়ম্বরপূর্ণ ডিজাইনের সাথে অনন্য ১ বছরের প্রতিস্থাপন গ্যারান্টি ** দিয়ে সমর্থিত।




সনমিত সিং কোচার, ভাইস প্রেসিডেন্ট, এইচএমডি গ্লোবাল: “ভারতে স্মার্টফোন গ্রহণ দ্রুত গতিশীল হচ্ছে, ভোক্তাদের জীবনযাপন, কাজ এবং খেলার পরিবর্তনের পদ্ধতিগুলির কারণে। আমরা স্বল্প-বাজেট, এন্ট্রি-লেভেল স্মার্টফোনের চাহিদা বাড়তে দেখেছি এবং এটি আমাদের জন্য নকিয়া সি০১ প্লাস ভারতে চালু করার একটি প্রধান কারণ।এই নতুন ডিভাইসের মাধ্যমে, আমরা বাজারে আমাদের খেলা এবং নোকিয়া সি-সিরিজের পোর্টফোলিওর অবস্থান আরও শক্তিশালী করছি যা ভোক্তাদের জন্য স্মার্টফোনের ক্রয়ক্ষমতা, প্রাপ্যতা এবং অ্যাক্সেসযোগ্যতাকে সক্ষম করে। জিও এক্সক্লুসিভ অফারের সাথে মিলিয়ে, নোকিয়া সি০১ প্লাস ব্যবহারকারীদের জন্য অতুলনীয় মূল্য প্রদান করে”।



প্রিয়জনের সাথে সুন্দর মুহূর্ত


নোকিয়া সি ০১ প্লাসের স্ফটিক পরিষ্কার ৫.৪৫এইচডি+ স্ক্রিন আপনাকে আপনার পছন্দের শো এবং ইউ টিউব ভিডিওগুলির