আসছে Xiaomi Redmi 10, জানুন Specifications




Xiaomi দুর্ঘটনাক্রমে তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি ব্লগ পোস্টের মাধ্যমে Redmi 10 ডিভাইসটি প্রকাশ করেছে। ব্লগ পোস্টটি কেবল ডিভাইসের একটি বিশদ চিত্রই নয়, ডিভাইসের স্পেসিফিকেশনও শেয়ার করেছে। এই ফাঁসের আগে, Xiaomi স্মার্টফোনের অস্তিত্ব নিশ্চিত করেনি। এখন যেহেতু কেউ বিড়ালটিকে ব্যাগ থেকে বের করে দিয়েছে, Xiaomi শীঘ্রই একটি লঞ্চের তারিখ প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসের মূল্য এবং প্রাপ্যতা এখনও একটি রহস্য।



Specifications of Redmi 10


Xiaomi Redmi 10 একটি 90Hz 6.5-ইঞ্চি FHD+ AdaptiveSync ডিসপ্লে রয়েছে। AdaptiveSync ডিসপ্লে টেক ডিভাইসটিকে স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের বিষয়বস্তু অনুসারে রিফ্রেশ রেট সামঞ্জস্য করতে দেয়। এর ফলে ব্যাটারির দক্ষতা উন্নত হয়।


রেডমি 10 একটি চতুর্ভুজ ক্যামেরা সেটআপ সহ আসে। ডিভাইসের প্রাথমিক লেন্স একটি 50MP লেন্স। ফোনটিতে একটি 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, 2MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP গভীরতার সেন্সরও থাকবে।


ডিভাইসটি 2.0GHz অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G88 প্রসেসর দ্বারা চালিত হবে। ডিভাইসে ব্যাটারি একটি 5,000mAh ইউনিট যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। যাইহোক, ডিভাইসটি বক্সে একটি 22.5W চার্জার পায়।


ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে: কার্বন গ্রে, পেবল হোয়াইট এবং সি ব্লু। Redmi 10 MIUI 12.5 এর সাথে আসবে।


ফাঁস হওয়া ব্লগ পোস্টে বলা হয়েছে যে Redmi 10 তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হবে - 4GB+64GB, 4GB+128GB এবং 6GB+128GB।