কনে সেজে প্রস্তুত হয়েও বিয়ের আসরে প্রবেশে অস্বীকার, ভাইরাল ভিডিও দেখুন কি ঘটল 





বিয়ে জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ‍্যায়। বিয়েতে নববধূ চাইবে তাঁর এই বিশেষ দিন নিজেকে নজরকাড়া লুকে। তার মেক-আপ থেকে শুরু করে সাজসজ্জা পর্যন্ত, একজন নববধূ তার বিয়ের দিনে যা চান তা হল পরিকল্পনা অনুযায়ী সব কিছু করা।



যাইহোক, শিবানী পিপেলের জন্য, জিনিসগুলি একটু নড়বড়ে হয়ে গেল যখন বিয়ের স্থানটিতে তার দুর্দান্ত প্রবেশের জন্য তিনি যে গানটি বেছে নিয়েছিলেন তা বাজানো হয়নি। আর পছন্দের গান না বাজায় তিনি কি করলেন, আপনার জিজ্ঞাসা? তিনি স্পষ্টভাবে বিবাহের স্থানে প্রবেশ করতে অস্বীকার করেছিলেন এবং খুব বিরক্ত লাগছিল তাঁকে। কনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রথমে শিবানী পিপেল ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। পরে, দ্য ওয়েডিং ব্রিগেড নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে এটি শেয়ার করা হয়।




ভিডিওতে, নববধূকে 'ফুলন কি চাদর' -এর নীচে দাঁড়িয়ে এবং তার দুর্দান্ত প্রবেশের জন্য অপেক্ষা করতে দেখা যায়। যাইহোক, সেই মুহুর্তে ভুল গান বাজছে এবং তিনি বেশ বিরক্ত হয়ে পড়েছেন। "আমি বলেছিলাম আমি 'পিয়া মোহে ঘর আয়ে' চাই, তাকে এটি চালাতে বলুন," ভিডিওতে বলতে শোনা যায় স্বয়ং কনেকে। তার পরিবারের সদস্যরা তাকে আশ্বস্ত করার চেষ্টা করে যে তার পছন্দের গানটি বাজানো হবে কিন্তু কোন লাভ হয়নি।


অবশেষে কি তবে বিয়েটা হল না? তা কনফর্ম করতে ফের একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায় অবশেষে সম্পন্ন হয়েছে বিয়ে।