বিশ্বসঙ্গীতে ইন্দ্রপতন, চলে গেলেন রোলিং স্টোনস কিংবদন্তি ড্রামার




Rolling Stones drummer Charlie Watts dies after tour pull out



স্বাস্থ্যগত কারণে ব্যান্ডের আসন্ন মার্কিন সফর থেকে বেরিয়ে আসার মাত্র তিন সপ্তাহ পর মঙ্গলবার রোলিং স্টোনস ড্রামার চার্লি ওয়াটস (Charlie Watts) পরলোক গমন করলেন। মৃত‍্যুকালে তাঁর বয়স ছিল 80 বছর।




Rolling Stones ব্যান্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'অত্যন্ত বেদনার সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় ড্রামার আর আমাদের মধ্যে নেই'।




ওয়াটসের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, "অত্যন্ত দুঃখের সাথে আমরা আমাদের প্রিয় চার্লি ওয়াটসের মৃত্যুর খবর ঘোষণা করছি। তিনি আজ লন্ডনের একটি হাসপাতালে শান্তিপূর্ণভাবে মারা গেছেন।"




জনপ্রিয় 'রক অ্যান্ড রোল' রোলিং স্টোনের সদস্য ছিলেন। ছয়ের দশকে প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন কালজয়ী সব গানে। জুন মাসেই সাড়ম্বরে পালিত হয় তাঁর ৮০তম জন্মদিন। বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন চার্লি ওয়াটস।




রোলিং স্টোনের বিবৃতিতে আরও বলা হয়, 'চার্লি একজন নিষ্ঠাবান মানুষ ছিলেন। স্বামী, বাবা এবং ঠাকুরদা হিসেবে নিজের কর্তব্য আজীবন পালন করে গিয়েছেন। শুধু রোলিং স্টোনেরই নয় গোটা জেনারেশনের একজন জনপ্রিয় ড্রামার ছিলেন চার্লি।'




'জাম্পিং জ্যাক ফ্ল্যাশ' এবং 'অ্যাই ক্যান্ট গেট নো স্যাটিসফ্যাকশন'-র মতো গানে চার্লি ওয়াটসের ড্রামে মুগ্ধ হয়ে গিয়েছিল শ্রোতারা।