AAI Recruitment 2021: ১,১০,০০০ টাকা পর্যন্ত বেতন, আবেদনের বাকি আর ৪দিন 





যোগ্য প্রার্থীদের জন্য এখানে একটি চমৎকার চাকরির সুযোগ এসেছে কারণ ভারতীয় বিমানবন্দর কর্তৃপক্ষ সিনিয়র সহকারী পদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য aai.aero এ অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ভারতীয় বিমানবন্দর কর্তৃপক্ষ AAI নিয়োগ 2021 ড্রাইভের অধীনে ২৯ টি পদে নিয়োগ করবে। উল্লেখযোগ্যভাবে, আবেদন প্রক্রিয়া ২৯ জুলাই থেকে শুরু হয়েছিল এবং আবেদনের শেষ তারিখ ৩১ আগস্ট, ২০২১।


যেসব আবেদনকারীরা এখনো পদগুলোর জন্য আবেদন করেননি তাদের নির্দিষ্ট সময়সীমার আগে করতে হবে। আবেদনকারীদের পারফর্ম (ফর্ম) ডাউনলোড করতে হবে এবং ইমেলে পূরণ করা ফর্ম dpcrhqer@aai.aero- এ পাঠাতে হবে। তাছাড়া, প্রার্থীরা ডিপিসি সেল, এইচআরএম বিভাগ, আঞ্চলিক সদর দপ্তর (পূর্বাঞ্চল), কলকাতায় স্পিড পোস্টের মাধ্যমে ৩১ আগস্ট ২০২১ তারিখে বা তার আগে আবেদন পাঠাতে পারেন।

শূন্যপদ

Senior Assistant in Operations – 14

Senior Assistant in Finance – 06

Senior Assistant in Electronics – 09

যোগ্যতার মানদণ্ড

Senior Assistant in Operations - প্রার্থীদের স্নাতক হতে হবে এবং ম্যানেজমেন্টে ডিপ্লোমা থাকতে হবে। একটি এলএমভি লাইসেন্স প্লাস হবে।

Senior Assistant in Finance - প্রার্থীদের ৩ থেকে ৬ মাসের কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সার্টিফিকেট সহ বি.কম ডিগ্রী থাকতে হবে।

Senior Assistant in Electronics - প্রার্থীদের ইলেকট্রনিক্স/ টেলিযোগাযোগ/ রেডিও ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে।

বয়সসীমা

প্রার্থীদের বয়স 30 জুন 2021 অনুযায়ী 50 বছর হতে হবে।

বেতন

36,000 থেকে 1,10,000 টাকা (প্রায়)