গাড়ি চালককে বিয়ে করার কথা অস্বীকার করে কুৎসা ছড়ানোর চেষ্টা চলছে দাবি চন্দনা বাউরির





নিজের স্বামী ও সন্তানকে ছেড়ে নিজের গাড়ির চালক তথা দলেরই কর্মীকে বিয়ে করে সটান থানায় হাজির হলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরী। আর এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয় বাঁকুড়ার গঙ্গাজলঘাটি এলাকায়। বিধায়কের এই কাজে দলের কর্মী থেকে বিরোধী দলের সকলেই নিন্দায় সরব হয়েছেন। 


বিষয়টি নিয়ে সে সময় বিধায়কের কোনো প্রতিক্রিয়া পাওয়া না গেলেও ,পরে তিনি সোশাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে তার বিরুদ্ধে ওঠা তার গাড়িচালক তথা কৃষ্ণ কুন্ডুকে বিয়ে করার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেন, এর পাশাপাশি তিনি বলেন এইসব বিরোধী দলের আমার বিরুদ্ধে এক চক্রান্ত এবং আমার বিরুদ্ধে কুত্সা রটানোর চেষ্টা চালাচ্ছে তারা ।এর আগেও তারা আমার বিরুদ্ধে চক্রান্ত চালিয়েছে ।




অপর দিকে বিধায়কের গাড়ি চালক কৃষ্ণ কুন্ডুর স্ত্রী রূম্পা কুন্ডু গঙ্গাজলঘাটি থানায় তাঁর স্বামী ও বিধায়ক চন্দনা বাউরী র বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। লিখিত অভিযোগে তিনি জানান ওই দুজন বেআইনী ভাবে বিয়ে করেছে। স্থানীয় মানুষজন বিধায়কের এই কুকর্মের অভিযোগ তুলে নিন্দায় সরব হয়েছেন। তৃণমূল ও খোঁচা দিতে ছাড়েনি বিধায়ক কে।



যদিও বিধায়ক এই সকল কথা মানতে নারাজ। তিনি সংবাদমাধ্যমের সঙ্গে দাবি করেছেন স্বামীর সাথে তার আগেরদিন রাত্রে ঝগড়া হয় যার কারণে থানায় উপস্থিতি হন।