আপার প্রাইমারি নিয়োগ নিয়ে অভিযোগ জানাতে চান? জানুন প্রক্রিয়া 




আপার প্রাইমারি নিয়োগ নিয়ে অভিযোগ জানাতে চান স্কুল সার্ভিস কমিশনে? জানুন কিভাবে জানাবেন আপনার অভিযোগ। 


হাইকোর্টের নির্দেশ মতো আপার প্রাইমারি প্রার্থীদের অভিযোগ শুনতে প্রার্থীদের অভিযোগ জানানোর পদ্ধতি জানালো স্কুল সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি জারি করল স্কুল সার্ভিস কমিশন (School Service Commission) একটি ইমেইল আইডি প্রকাশ করেছে পাশাপাশি অভিযোগ জানানোর প্রক্রিয়া সম্পর্কেও বিস্তারিত জানিয়েছে। 


আপার প্রাইমারি মামলায় কলকাতা হাইকোর্ট সমস্ত কিছু খতিয়ে দেখে স্থগিতাদেশ তুলে নিয়েছে। পাশাপাশি কারো অভিযোগ থাকলে তা স্কুল সার্ভিস কমিশনে অভিরোগ জানানোর নির্দেশ দিয়েছে। কমিশন তা বারো সপ্তাহের মধ‍্যে খতিয়ে দেখে অভিযোগ নিষ্পত্তি করবে। সেই নির্দেশ মতোই একটি নতুন ইমেইল আইডি প্রকাশ করলো কমিশন। উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া নিয়ে কোনও অভিযোগ থাকলে এই ই-মেলে সেই অভিযোগ জানানো যাবে।


শনিবার, স্কুল সার্ভিস কমিশন সাংবাদিক বৈঠক করে জানিয়েছে, বিজ্ঞপ্তি প্রকাশের পর ২ সপ্তাহ অভিযোগ জানানোর প্রক্রিয়া চলবে। কেউ চাইলে স্কুল সার্ভিস কমিশনের দফতরে আবেদনপত্র ও যথাযথ নথি দিয়েও অভিযোগ জানাতে পারেন। এরপর, শনিবার রাতে অভিযোগ জানানোর ই-মেল আইডি প্রকাশ করা হল কমিশনের তরফে।


grievanceredress@wbcssc.co.in- এই ই-মেলে উচ্চ প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত যে কোনও অভিযোগ জানানো যাবে।