State Bank of India-র গ্রাহকদের জন্য বিশেষ বিজ্ঞপ্তি

State Bank of India-র গ্রাহকদের জন্য বিশেষ বিজ্ঞপ্তি




দেশের সর্ববৃহৎ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক State Bank of India সম্প্রতি গ্রাহকদের সুবিধার্থে বিশেষ বিজ্ঞপ্তি দিয়েছে। জানানো হয়েছে টানা ২ ঘণ্টা বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা (Internet Banking)। শুধু ন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা (Internet Banking)-ই নয় একই সাথে YONO, YONO Lite ও UPI পরিষেবাও বন্ধ থাকবে।



জানানো হয়েছে, ১৭ জুলাই রাত ১১ টা ৩০ মিনিট থেকে ১৮ জুলাই রাত ১ টা ৩০ মিনিট পর্যন্ত (ইংরেজি মতে ১৮ জুলাই) পর্যন্ত ১৮০ মিনিট বন্ধ থাকবে ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা।রক্ষণাবেক্ষণের কাজ করবে ব্যাঙ্ক। নির্দিষ্ট ঐ সময়ে গ্রাহকদের কোনওরকম ট্রানজ্যাকশন না করতে বলেছে SBI।



১৭ জুলাই রাত ১১ টা ৩০ মিনিট থেকে ১৮ জুলাই রাত ১ টা ৩০ মিনিট পর্যন্ত (ইংরেজি মতে ১৮ জুলাই) পর্যন্ত ১৮০ মিনিট কোনওরকম ট্রানজ্যাকশন না করার কথা জানিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। শনিবার টুইটারে ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের তরফে বলা হয়েছে, ‘১৭ জুলাই রাত ১১ টা ৩০ মিনিট থেকে ১৮ জুলাই রাত ১ টা ৩০ মিনিট পর্যন্ত (ইংরেজি মতে ১৮ জুলাই) থেকে আমরা রক্ষণাবেক্ষণের কাজ করব। সেই সময় ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো অ্যাপ (YONO), ইয়োনো লাইট (YONO Lite), ইউপিআই পরিষেবা মিলবে না। সেজন্য আমরা দুঃখিত।' 


এই সময়ে কোনও  ট্রানজ্যাকশন করলে সমস্যায় পড়তে পারে গ্রাহকরা। 

Post a Comment

thanks