Online first fashion jewellery brand Sukkhi launches budget friendly new daily wear collection 'Scintillare by Sukkhi' for the bold women of today

Sukkhi



ন্যাশনাল, ২৩ জুলাই , ২০২১: নতুন যুগের অগ্রগণ্য অনলাইন ফার্স্ট ফ্যাশন জুয়েলারি ব্র্যান্ড সুখি তার ডেইলি ওয়্যার সংগ্রহ “সিন্টিলেয়ার” লঞ্চ করেছে। এই নতুন সংগ্রহ আজকের যেসব মহিলা আধুনিক সমসাময়িক গয়নার ডিজাইন এবং মার্জিত, পরিপাটি, তারুণ্যে ভরপুর, সূক্ষ্ম এবং সাধ্যের মধ্যে থাকা প্যাটার্নের গয়না পছন্দ করেন, তাঁদের উদযাপন করে। সুখির “সিন্টিলেয়ার”-এর লক্ষ্য আপনার চেহারায় এমন এক সূক্ষ্ম ঝলক যোগ করা, যা সামাজিক অনুষ্ঠানে ফর্মাল জামাকাপড়ের মধ্যেও আপনাকে আলাদা করে চিনিয়ে দেবে।

Sukkhi



সুখির নতুন সংগ্রহে আছে সেইসব ডিজাইন যা আধুনিক যুগের মহিলাদের নান্দনিকভাবে উপস্থাপিত করে। প্রত্যেকটা গয়না গভীর যত্নসহকারে জটিল ডিজাইনে তৈরি এবং বৈচিত্র্যময়, প্রাণোচ্ছ্বল আর হালকা। ফলে একাধিক উপলক্ষে পরা যায়। এই সংগ্রহ হল গোল্ড প্লেটেড, রোডিয়াম প্লেটেড, রোজ গোল্ড প্লেটেড নেকলেস, কানের দুল, আংটি, ব্রেসলেট এবং অন্যান্য গয়নার এক অপূর্ব বিস্তৃত সম্ভার। আধুনিক যুগের ক্রেতাদের দাবির কথা মাথায় রেখে সুখি এ বছর ২০০-র বেশি ডিজাইন লঞ্চ করেছে। দামের রেঞ্জ ২৫০ টাকা হওয়ায় এই গয়না সব ধরনের মহিলার স্টাইল স্টেটমেন্ট করার উপযুক্ত, একই সঙ্গে তাঁদের যাঁরা দেখবেন তাঁরাও সহজেই এর নাগাল পাবেন এবং সাধ্যের মধ্যেই কিনতে পারবেন।

Sukkhi



নতুন সংগ্রহের কথা বলতে গিয়ে ভবেশ নওলাখা, ফাউন্ডার, সুখি, বললেন “সাবেকি ফ্যাশন জুয়েলারির জন্য বিখ্যাত এবং ক্রেতাকে অগ্রাধিকার দেওয়া ব্র্যান্ড হিসাবে সুখি চেয়েছিল নতুন যুগের মহিলাদের সাধ্যমত দামে স্টাইলিশ গয়নার চাহিদা মেটাতে। এমন গয়না দিতে, যা শুধু তাঁদের সৌন্দর্য বৃদ্ধি করবে না, তাঁদের আত্মবিশ্বাসী ও নিশ্চিতও করে তুলবে। এই সংগ্রহের অনুপ্রেরণা হলেন সেইসব মহিলা, যাঁরা স্বাধীন এবং অনুভূতিপ্রবণ, যাঁরা যা করেন সবেতেই নিজেদের ব্যক্তিত্বের পরিচয় দেন, এমনকি পোশাক আশাকেও। সুখির “সিন্টিলেয়ার” হল এমন এক সংগ্রহ, যা ধ্রুপদীর সাথে সমসাময়িকের সংমিশ্রণ ঘটায় এবং কাজের জায়গা থেকে শুরু করে ছোট অনুষ্ঠান পর্যন্ত একগুচ্ছ উপলক্ষে পরা যায়। এর অনুপ্রেরণা আজকের মহিলারা যাঁরা নানা প্রয়োজনে ব্যবহার করার মত গয়না খুঁজছেন, ফ্যাশনগতভাবে এবং কাজের প্রয়োজনে।”

তিনি আরো বলেন “আমরা গর্বিত যে আমরা একটা দেশি ব্র্যান্ড, যার প্রতিষ্ঠার পর থেকে ৬০ লক্ষ ক্রেতায় পৌঁছেছে এবং আমরা ভারতের মধ্যেই নির্মাণে বিশ্বাস করি। এতে গুণমানের উপর আমাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকে, আবার সময়মত সরবরাহও নিশ্চিত করা যায়। এই নীতি অনুযায়ী সমস্ত ডিজাইনই ভারতে তৈরি এবং সুখি পরবর্তীকালের ডিজাইনগুলোও ভারতের মধ্যেই তৈরি করার পরিকল্পনা করেছে। সুখি ভবিষ্যতেও সর্বদা ক্রেতাদের প্রয়োজন মেটাতে প্রতিজ্ঞাবদ্ধ।”

ভারতের ফ্যাশন জুয়েলারি বিভাগের একটা বড় অংশ হল ডেইলি ফ্যাশন জুয়েলারি। ভারতের টিয়ার ২ আর টিয়ার ৩ শহরগুলোতে সাধ্যমত দামে ভাল মানের এবং স্টাইলিশ গয়নার চাহিদা বেড়েছে। সুখি ক্রেতার চাহিদা বোঝে এবং উচ্চ মানের অ্যালার্জি ফ্রি উপাদান দিয়ে এমন ডিজাইন কিউরেট করে যা জটিল ও সূক্ষ্ম এবং নানারকম সিলুয়েটের সাথে মানিয়ে যাওয়ার মত বৈচিত্র্যময়। সমস্ত চ্যানেলে উপস্থিতির নীতি নেওয়ার ফলে সুখি নানারকম ইকমার্স প্ল্যাটফর্মে পাওয়া যায়। এতে বৃহত্তর ক্রেতা চাহিদা মেটানোর জন্য বিস্তৃত পরিসর পাওয়া যায়।


Sukkhi is a leading new age online- first fashion jewelry brand.

Founded in 2012, Sukhhi began with a vision to provide quality and trendy fashion jewelry products. The company makes high-quality products from allergic free material that is beautifully crafted and designed using the latest technology. After starting as an online-only brand, the company launched its own website in October 2016 and has widened its reach to over 125 offline touchpoints across India and over 27 different marketplaces, including international markets like the United States, United Kingdom, Australia, Canada and many more. Today, the company is one of the highest selling brands in the fashion jewelry category on Amazon and Flipkart, as well as on most of the e-tailers on which the brand is listed.