উচ্চ মাধ্যমিকে নজরকাড়া ফলাফল নিউ হরাইজন একাডেমির

New Horizon Academy, one of the most premier educational institutions in West Bengal



রায়কোলা, উত্তর ২৪ পরগনা, ২৩ জুলাই : এ বছর উচ্চমাধ্যমিক ফলাফলে নজর কেড়েছে “নিউ হরাইজন একাডেমী”। বিজ্ঞান বিভাগে ২৫ জন শিক্ষার্থীর মধ্যে ১৫ জন ৪০০-র বেশি নম্বর তুলে প্রতিষ্ঠানের ভাবমূর্তি অক্ষুন্ন রেখেছে । সর্বোচ্চ নম্বর ৪৪৪ ।

একাডেমির সম্পাদক নিজামুদ্দিন হোসাইনী সাহেব বলেন, ‘কোভিড-১৯ ও লকডাউনের মধ্যেও সকল ছাত্রকে পরীক্ষার উপযুক্ত করে তৈরি করা হয়েছিল। পরীক্ষাহীন বিকল্প মেধা যাচাই মূল্যায়নকে মেনে নিতে হচ্ছে। তৎসত্ত্বেও প্রতিষ্ঠানের প্রথম শিক্ষাবর্ষে সকলের চমকপ্রদ রেজাল্টে একাডেমিক সেক্রেটারি হিসেবে আমি যথেষ্ট খুশি''।

প্রতিষ্ঠানের সুপারিনটেনডেন্ট রাকিব ইসলাম সাহেবের কথা, "আমরা আশাবাদী ছিলাম, এবারের করনা আবহে উচ্চ মাধ্যমিক পরীক্ষা হয়নি, পরীক্ষা হলে আমাদের ছেলেরা প্রত্যাশা মতো অন্তত ৫ জন ৪৭০ -এর বেশি নম্বর পেতো৷ নিউ হরাইজনের সার্বিক পরিকাঠামো এবং উপযুক্ত শিক্ষার পরিবেশের জন্য আগামীতেও এমন সম্মানজনক ফল অপেক্ষা করছে।''

রেজাল্টের গড় অতি উচ্চমানের হওয়ায় অত্যন্ত খুশি একাডেমির প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক মন্ডলী, অশিক্ষক কর্মচারী বৃন্দ, অভিভাবক অভিভাবিকা থেকে এলাকাবাসী সকলে। নতুন শিক্ষা বর্ষে একাদশ শ্রেণীর বিজ্ঞান ও কলা বিভাগে ভর্তি চলছে ।

Visit: Website