যে দেশে কামসূত্রের সৃষ্টি, সেখানে পর্ন নিষিদ্ধ কেন? প্রশ্ন সোমি আলির

যে দেশে কামসূত্রের সৃষ্টি, সেখানে পর্ন নিষিদ্ধ কেন? প্রশ্ন সোমি আলির







বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রার পর্ন মামলা সামনে আসতেই তোলপাড় বি-টাউনে। বহু মডেল, অভিনেত্রীকেই রাজের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছে। বলিউড জগতের এই মামলা নিয়ে চলছে জোর চর্চাও। এর মাঝেই ভিন্ন সুর বলিউড অভিনেত্রী তথা সলমান খানের এক সময়ের প্রেমিকা সোমি আলির।



সোমি আলির প্রশ্ন, ''যে দেশে কামসূত্রের (KamaSutra) সৃষ্টি, সেখানে পর্ন নিষিদ্ধ কেন?'' তার কথায়, ''যৌনতা, অশ্লীলতা নিয়ে যত বেশি লুকোচুরি হবে, ততই কৌতুহল বাড়বে। ব্যক্তিগতভাবে, যাঁরা পর্নকে পেশা হিসাবে বেছে নিয়েছে, আমি তাঁদের বিচার করি না, যতক্ষণ না সেটা কারোর ক্ষতি করে কিংবা নারী পাচারের মতো অন্যায় কাজে যুক্ত হয়। তবে হ্যাঁ, জোর জবরদস্তি কখনওই কিছু হওয়া উচিত নয়। কেউ যদি স্বেচ্ছায় যৌনতাকে পেশা হিসাবে বেছে নেয়, সেটা নিয়ে অন্য কারোর মাথা ঘামানোর কিছু দেখি না।''




সলমন খানের প্রেমে হাবুডুবু খেয়ে পাকিস্তান থেকে ভারতে আসা সোমির কথায় ''এদেশে যৌন শিক্ষাকে (Sex Education) গুরুত্ব দেওয়া উচিত।'' তাঁর মতে ওয়েব সিরিজে অন্তরঙ্গ বা সাহসী দৃশ্য সিনেমাটিক এবং শৈল্পিক অগ্রগতি। প্রেমে ঘনিষ্ঠতা থাকতে পারে এতে কোনও খারাপ নেই বলেই মনে করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ